About Us
Md shohag Hossen - (Patuakhali)
প্রকাশ ২০/০৬/২০২১ ১২:৩৩পি এম

মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেল ২২৫ পরিবার

মির্জাগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেল ২২৫ পরিবার Ad Banner
পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায় ২য় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার পেল ২২৫ ভূমিহীন ও গৃহহীন পরিবার।আজ  সকাল সাড়ে ১০ টায় গণভবন হতে ভিডিও কনফারেন্সিংর মাধ্যমে মির্জাগঞ্জ উপজেলাসহ দেশের ৬৪ টি জেলার সকল উপজেলায় ভূমিহীনহীনদের মাঝে ২য় পর্যায়ে মোট ৫৩ হাজার ৩ ’শ ৪০ টি ঘর হস্তান্তরের শুভ উদ্বোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

এসময় মির্জাগঞ্জ উপজেলায় ভূমিহীনদের জন্য নির্মিত ঘরগুলো হস্তান্তরে উদ্বোধন করেন। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ তানিয়া ফেরদৌস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম জুয়েল, আওয়ামী লীগের সভাপতি গাজী আতহার উদ্দীন আহমেদ, মির্জাগঞ্জ থানার ওসি মোঃ মহিববুল্লাহ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন ও সাংবাদিকবৃন্দ প্রমূখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ তানিয়া ফেরদৌস বলেন, ‘মুজিব শতবর্ষে বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’- প্রধানমন্ত্রীর এই নির্দেশনায় মির্জাগঞ্জ উপজেলায় ২য় পর্যায়ে মোট ২২৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে।এদের মধ্যে ১০ জন বিধবা, ০৪ জন স্বামী পরিত্যাক্তা ও ০৪ জন বিপত্নীকসহ শারীরিক প্রতিবন্ধী ও অসহায় ও দুঃস্থরা রয়েছে । এসব তালিকার প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে আপাতত ৮০ টি পরিবারকে ঘর প্রধান করা হবে। বাকী ঘরগুলো নির্মাণ কাজ শেষ হলে হস্তান্তর করা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ