About Us
monjur Alam - (Bhola)
প্রকাশ ২০/০৬/২০২১ ১২:১৭পি এম

মনপুরায় জনআতঙ্কে, থমথমে বিরাজ

মনপুরায় জনআতঙ্কে, থমথমে বিরাজ Ad Banner

ভোলার মনপুরায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে জনআতঙ্কে, থমথমে বিড়াজ করছে। ২নং হাজিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী নিজামুদ্দিন হাওলাদারের সমর্থকদের বেধড়ক মারধর করার অভিযোগ উঠে।

আনারস সমর্থিত প্রার্থী নিজামের নেতাকর্মীদেরকেও বেধড়ক মারধর করায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন ,মোহাম্মদ জাফর মাঝি (৩০),খোরশেদ আলম (৩০),জিদনি বয়স (২১) আহতদের পরিবার পক্ষ থেকে জানানো হয় চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নেওয়া প্রয়োজন হতে পারে।

চেয়ারম্যান পদপ্রার্থী নিজাম উদ্দিন হাওলাদার অভিযোগ করে বলেন, দীপক বাহিনী প্রতিনিয়ত এই ধরনের বিতর্কিত ঘটনা ঘটিয়ে যাচ্ছে। তাদের বাহিনী দিয়ে অতর্কিত হামলা, চোরাগুপ্তাসহ নানা ধরনের কর্মের সাথে প্রার্থী শাহরিয়া দীপক প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জড়িত।

মুঠোফোনে প্রার্থী শাহরিয়ার চৌধুরী দীপক এর নিকট জানতে চাইলে তিনি বলেন, এই ধরনের কর্মকাণ্ডে আমার কোন দলের নেতা কর্মী জড়িত নয়।

বিষয়টি নিয়ে ওসি মনপুরার কাছে জানতে চাইলে তিনি বলেন আমি অতি দ্রুত দোষীদের গ্রেপ্তারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বিষয়টি নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট হাকিম ওসমান এর সাথে কথা বললে তিনি বলেন আমি অতি দ্রুত ব্যবস্থা গ্রহণ করছি, মনপুরাকে মামলা গ্রহণের জন্য নির্দেশ প্রদান করেছি। অচিরেই মনপুরায় মাঠ প্রশাসন নিয়ন্ত্রণে আনাতে আমি নিরস কাজ করছি।।

স্থানীয় জনগন আশঙ্কা করছেন নির্বাচন পরিস্থিতিতে ভয়াভহ রূপ নিতে পারে। আগামী ২১ তারিখে ২নং হাজিরহাট ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে এ ধরনের ধাওয়া-পাল্টাধাওয়া হামলা ও ভাংচুরের মতো ঘটনা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য ভোলার মনপুরা উপজেলা একের পর এক আচরণবিধি লঙ্ঘন করায় প্রার্থী শাহরিয়ার দীপকের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের লিখিত অভিযোগ করা হয়। যা পত্র-পত্রিকা ও গণমাধ্যমে বেশ কয়েকবার প্রকাশিত হয়েছে।। আজকের চোরাগুপ্তা হামলা সহ নানা অতর্কিত সন্ত্রাসী হামলার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।।। এখন পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করতে মনপুরা থানা সম্পূর্ণ ব্যর্থ হয়েছেন।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ