About Us
Md.Rashedul Islam - (Lalmonirhat)
প্রকাশ ১৯/০৬/২০২১ ১০:৩৬পি এম

উপযুক্ত পদ না পাওয়ায় আ’লীগের একাংশের মহা-সড়ক অবরোধ

উপযুক্ত পদ না পাওয়ায় আ’লীগের একাংশের মহা-সড়ক অবরোধ Ad Banner

লালমনিরহাট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে উপযুক্ত পদ না পাওয়ায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল হক ও যুগ্ন সম্পাদক গোলাম মোস্তফা স্বপন সমর্থকরা লালমনিরহাট-রংপুর মহাসড়ক অবরোধ করে। 

আজ শনিবার (১৯ জুন) সন্ধায় সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের তিস্তা বাস স্টান্ডে আওয়ামীলীগের একাংশ টায়ার, টিউব জ্বলিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন। এতে মহাসড়কে ঢাকাসহ সারাদেশে বিভিন্ন প্রান্তের উদ্দেশ্য রওনা হওয়া যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক দীর্ঘসময় ধরে অপেক্ষা করছে। 

বিক্ষোভকারীরা মহাসড়কেই বিক্ষোভ সমাবেশের মাধ্যমে ২৪ ঘন্টার আলটিমেটাম দিয়ে অবরোধ তুলে নেন।

তারা বলেন, আগামী ২৪ ঘন্টার মধ্যে জেলা আওয়ামী লীগের কমিটি সংশোধন না করলে সমগ্র লালমনিরহাট জেলা অবরোধ করা হবে।  এরপরে আবারও বিক্ষোভকারীরা সড়কে অবস্থান নেন।

বর্তমানে রংপুর-লালমনিরহাট মহাসড়কে প্রচন্ড যানযটের সৃষ্টি হয়েছে। এদিকে শনিবার বিকালে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল হকের ভাতিজা শফিকুল ইসলাম শহরের বাটা মোড়ে তাদের সমর্থকদের নিয়ে উত্তেজনা সৃষ্টি করার চেষ্ঠা করতে তা স্থানীয় আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে পন্ড হয়ে যায়। 

প্রসঙ্গত, জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে ১নং সহ সভাপতি সিরাজুল হক ও ১নং যুগ্ন সম্পাদক গোলাম মোস্তফা স্বপনকে রাখার দাবিতেই এই সড়ক অবরোধ ও বিক্ষোভ সমাবেশ।

  লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহা আলম বলেন, কিছুক্ষণ আগেই বিক্ষোভকারীরা অবরোধ তুলে নিয়েছিলো। তবে এখন নতুন করে আবারও অবরোধ করেছে কি না খোঁজ নিয়ে জানাতে হবে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ