About Us
মাহবুব রানা
প্রকাশ ১৯/০৬/২০২১ ০৩:৩৬পি এম

তাড়াইলে ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

তাড়াইলে ১০০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক Ad Banner
কিশোরগঞ্জের তাড়াইলে মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা বিক্রয়ের সময় ১০০ পিস ইয়াবাসহ বেলাল উদ্দিন ওরফে কেনান (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১৮ জুন) রাতে তাড়াইল উপজেলার পূর্ব জাওয়ার হিজলজানি গ্রামের আলামিন ভূঞার বাড়ির সামনের পাকা রাস্তায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী বেলাল উদ্দিন ওরফে কেনান নেত্রকোনা জেলার মদন উপজেলার দক্ষিণ হাছনপুর গ্রামের মৃত শান্ত মিয়ার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই রাজীব আহমেদ পিপিএম এর নেতৃত্বে এএসআই নেছার উদ্দিন আহমেদ ও সঙ্গীয় ফোর্স এই অভিযানে অংশ নেন।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর এসআই রাজীব আহমেদ পিপিএম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, বেলাল উদ্দিন ওরফে কেনান একজন চিহ্ণিত মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সঙ্গে জড়িত রয়েছে।

শুক্রবার (১৮ জুন) রাতে সে মাদক বিক্রয়ের জন্য তাড়াইল উপজেলার পূর্ব জাওয়ার হিজলজানি গ্রামে অবস্থান করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থানের বিষয়টি নিশ্চিত হয়ে ডিবি পুলিশ রাত সাড়ে ৮টায় সেখানে অভিযান চালায়।

এ সময় ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। তাকে আটক করে দেহ তল্লাসি করে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় মাদক ব্যবসায়ী বেলাল উদ্দিন ওরফে কেনানকে আসামি করে তাড়াইল থানায় মামলা (নং-১৭, তারিখ-১৮/০৬/২০২১) দায়ের করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ