About Us
Md. Rasel Uddin - (Kurigram)
প্রকাশ ১৯/০৬/২০২১ ১২:২০পি এম

৯৯৯-এ ফোন, চিকিৎসার সুযোগ পেল রাস্তায় পড়ে থাকা বৃদ্ধা

৯৯৯-এ ফোন, চিকিৎসার সুযোগ পেল রাস্তায় পড়ে থাকা বৃদ্ধা Ad Banner
কুড়িগ্রামের উলিপুরে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ এক যুবকের ফোনের মাধ্যমে অজ্ঞাত বৃদ্ধার (৮৫) চিকিৎসার জন্য হাসপাতালে নিয়েছে পুলিশ। অসুস্থ ওই বৃদ্ধার পরিচয় পাওয়া যায়নি।
শুক্রবার (১৮ জুন) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে উপজেলার ধরণীবাড়ী এলাকার মল্লিকপাড়ায় ঘটনাটি ঘটে।

৯৯৯-এ কল করে স্থানীয় যুবক আক্তার হোসেন বলেন, 'আমি মল্লিাপাড়ার একটি মাদরাসার সামনে দিয়ে বাড়ি যাচ্ছিলাম। হঠাৎ দেখি এক বৃদ্ধা রাস্তায় পড়ে আছেন। তার এক হাতে পুরো ক্ষত। আমি সাহায্যের জন্য জরুরি সেবা ৯৯৯-এ ফোন করি।

পরে ওই বৃদ্ধাকে উদ্ধার করে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠান উলিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিলন। তিনি বলেন, ফোন পাওয়ার পর আমরা উলিপুর ওসি স্যারের নির্দেশে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় বৃদ্ধাকে উদ্ধার করে কুড়িগ্রাম হাসপাতালে পাঠিয়েছি।

উলিপুর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ কবির বলেন, ‘৯৯৯-এ ফোন পাওয়ার পর ঘটনাস্থলে আমরা পুলিশের একটি টিম পাঠাই। পরে বৃদ্ধাকে উদ্ধার করে মাইক্রোবাসে করে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। ওই বৃদ্ধা অজ্ঞান থাকায় তার কাছ থেকে কিছু জানা যায়নি।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. পুলক কুমার রায় বলেন, ‘রাত সোয়া ১২টার পর উলিপুর থেকে এক বৃদ্ধাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। অসুস্থ ওই বৃদ্ধাকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে এবং তার চিকিৎসা চলছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ