About Us
Sakhawat Hossain - (Kishoreganj)
প্রকাশ ১৮/০৬/২০২১ ০৮:৫২পি এম

কুলিয়ারচরে ৩০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

কুলিয়ারচরে ৩০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক Ad Banner

কিশোরগঞ্জের কুলিয়ারচরে সাড়ে ৩০ কেজি গাঁজা সহ দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি অভিযানিক দল। এ-সময় গাজা বহনকারী একটি ট্রাক চট্ট মেট্রো- ট ১৭-৭৯৩৫ আটক করা হয়। 

আজ শুক্রবার (১৮ জুন) সকালে ভৈরব- কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে দাড়িয়াকান্দি বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, শাহ আলম (৪৫) বরগুনা জেলার সদর উপজেলার আয়লা পাতাকাটা গ্রামের মো. শামসুল হকের ছেলে এবং মো. ফারুক (৪০) চট্টগ্রামের হালিশহরের মাদর্য্যপাড়া নজির আহম্মদ চৌধুরী রোডের মৃত আব্দুল কাদেরের ছেলে। 

জানাযায় , গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের একটি দল কুলিয়ারচর উপজেলার দাড়িয়াকান্দি বাজার বাসস্ট্যান্ডে ডা. মহরম আলী মার্কেটের সামনে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কিশোরগঞ্জগামী লেনের উপর এক অভিযান পরিচালনা করে সাড়ে ৩০ কেজি গাঁজা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক আটক করা হয় । 

আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে মাদকদ্রব্য গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করতো বলে ‌র‌্যাবের কাছে স্বীকার করে। 

এ ব্যাপারে র‍্যাব ১৪ ভৈরব ক্যাম্পের এস আই মোঃ মাহবুব আলম বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের করে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ