About Us
নাহিদ পারভেজ জনি - (Gopalganj)
প্রকাশ ১৮/০৬/২০২১ ০৭:২০পি এম

মুকসুদপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন

মুকসুদপুরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন Ad Banner

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে মুকসুদপুর পৌর এলাকাকে আগামী ৭ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে।


আজ শুক্রবার ১৮ জুন সকাল ৬ টা থেকে ২৪ জুন মধ্যরাত পর্যন্ত চলবে এই লকডাউন চলবে। এ বিষয়ে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেটের পক্ষ থেকে গণ বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

এদিকে লকডাউন বাস্তবায়নে মুকসুদপুর উপজেলা প্রশাসন আজ শুক্রবার সকাল থেকে চলমান বিধিনিষেধ জোরদার করার পাশাপাশি নানা ধরনের পদক্ষেপ নিয়েছে। পৌর সদরের চৌরঙ্গী মোড়, কমলাপুর ব্রীজ, চন্ডিবর্দী, ডাকবাংলা ও কলেজ মোড় এই ৫ টি স্পটে চিহৃিত করে যাতায়াতের উপর নিয়ন্ত্রণ আরোপ করেছে প্রশাসন।

গোপালগঞ্জ জেলা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শাহিদা সুলতানা স্বাক্ষরিত গণ বিজ্ঞপ্তি বলা হয়েছে, আজ শুক্রবার সকাল থেকে ২৪ জুন মধ্যরাত পর্যন্ত মুকসুদপুর পৌর এলাকায় সকল ধরনের গণপরিবহন, জনসমাগম বন্ধ থাকবে।



প্রজ্ঞাপনে আরও উল্লেখ করা হয়েছে, এই বিধিনিষেধ কোনো ধরনের যানবাহন মুকসুদপুর পৌর সদরে প্রবেশ করতে পারবে না এবং পৌর সদর থেকে বের হতে পারবে না।

তবে জরুরী পরিসেবা, চিকিৎসা সেবা, কৃষি পন্য, খাদ্য সরবরাহ ও সংগ্রহ, বিদ্যুৎ গ্যাস, ফায়ার সার্ভিস, টেলিফোন, ইন্টারনেট, ব্যাংকিং সেবা, মোবাইল ব্যাংকিং ঔষুধ শিল্প সংশ্লিস্ট যানবাহন, কর্মী ইত্যাদি এবং সরকার কর্তৃক সময়ে সময়ে ঘোষিত অন্যান্য জরুরী পরিসেবা এর আওতা বহিভূত থাকবে। রেস্তোরাঁ ও খাবারের দোকান সমূহ সকাল ০৬ টা থেকে রাত ১০ টা পর্যন্ত খাদ্য বিক্রয় সরবরাহ করতে পারবেন।

এসব বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ