About Us
Md. Akhter Ali - (Chuadanga)
প্রকাশ ১৮/০৬/২০২১ ০৪:৫৪পি এম

ক্লিনিকের শয্যায় রোগির বিয়ে এবং বাসর সম্পন্ন

ক্লিনিকের শয্যায় রোগির বিয়ে এবং বাসর সম্পন্ন Ad Banner

চুয়াডাঙ্গায় আলমডাঙ্গায় ক্লিনিকের শয্যায় রোগির বিয়ে এবং বাসর সম্পন্ন হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। নববিবাহিত বর-কণেকে একনজর দেখতে ক্লিনিকে ভীড় করেন অনেকে।

বৃহস্পতিবার মধ্যরাতে আলমডাঙ্গা শহরের একটি ক্লিনিকে এ ঘটনা ঘটে। এতে বর হুসাইন আহমেদ (২৩) ও কণে তাসফিয়া সুলতানা মেঘা (১৯) দুজনেই খুশি।
স্থানীয়রা জানায়, কয়েকদিন আগে পাশের জেলা ঝিনাইদহে একটি সড়ক দূর্ঘটনায় আলমডাঙ্গার চকপাড়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে হুসাইন আহমেদের ডান পা ভেঙে যায়। তাকে উদ্ধার করে এনে ভর্তি করা আলমডাঙ্গার ফাতেমা ক্লিনিকে। হুসাইনের অসুস্থতার খবর পেয়ে বৃহস্পতিবার ক্লিনিকে ছুটে আসেন তার প্রেমিকা ঝিনাইদহের লেবুতলা গ্রামের তাসফিয়া সুলতানা।
বরের পিতা আব্দুস সোবহান বলেন, কণের পরিবার আমাদের পূর্ব পরিচিত। যে কারণে মেয়েটি পরিবারের অজান্তে ক্লিনিকে চলে আসায় তার পিতার সাথে যোগাযোগ করা হয়। এতে মেয়ের পিতা মনখুন্ন হয়ে মেয়েকে ঘরে নেবে না বলে জানিয়ে দেয়। এ ঘটনা জানার পর মেয়েটিও বাড়ি না ফেরার জেদ করে। বাধ্য হয়ে আমরা কাজী ডেকে বিয়ের ব্যবস্থা করি।


ক্লিনিক মালিক মুনজুন আলী বলেন, ‘বরের পিতা আমার বাল্যবন্ধু। বন্ধুর অনুরোধেই ক্লিনিকে বিয়ের ব্যবস্থা করা হয়। তবে বর-কণে দুজনেই প্রাপ্তবয়স্ক হওয়ায় বিষয়টি সকলে ¯^াভাবিক ভাবেই দেখছে।’



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ