About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Mohammad Shahjahan Miah - (Habiganj)
প্রকাশ ১৭/০৬/২০২১ ১১:০৪পি এম

গায়ে হলুদের দিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বরের মৃত্যু

গায়ে হলুদের দিনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বরের মৃত্যু Ad Banner

হবিগঞ্জের মাধবপুরে গায়ে হলুদের দিনে বিদ্যুতের লাইন দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বর মারা যাওয়ার খবর পাওয়া গিয়াছে। আজ (১৭ জুন) বৃহস্পতিবার দুপুরে মনতলা ষ্টেশনের খোলা বাজারের ব্যবসায়ী বোরহান পুর গ্রামের বাসিন্দা মোঃ কুদ্দুছ ভান্ডারীর বড় ছেলে মোঃ সজল মিয়া বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায়। আজ ছিল তাঁর গায়ে হলুদ আগামীকাল ছিল বিয়ে, গায়ে হলুদ লাগার আগেই সাদা কাপড় পরে নিতে হলো শেষ বিদায়। বিয়ে বাড়িতে এখন আনন্দের বদলে শোকের ছায়া নেমে এসেছে। 

বহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি জানান, একই ইউনিয়নের সুন্দাদিল গ্রামের আছাদ আলীর মেয়ের সঙ্গে সজলের শুক্রবারে (১৮ জুন) বিয়ের দিন ধার্য ছিল। বিয়ের সব প্রস্তুতি প্রায় শেষ। বৃহস্পতিবার গায়ে হলুদের দিনে বাড়িতে আনন্দ-ফুর্তি চলছিল। বিয়ের গান উচ্চস্বরে বাজানোর জন্য আনা হয়েছিল সাউন্ড বক্স। বর নিজেই এতে বিদ্যুতিক লাইন দিতে যান। এসময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে আত্মীয় স্বজনেরা তাকে উদ্ধার করে মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

এব্যাপারে মাধবপুর থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, এটি অত্যন্ত হৃদয় বিদারক একটি ঘটনা। শুনেছি বিদ্যুৎ চলে গিয়েছিল। পরে তিনি সাউন্ড বক্সে বিদ্যুৎ সংযোগ দিতে গেলে বিদ্যুতায়িত হন। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়েছে। এ ব্যাপারে একটি শোকের ছায়া  (ইউডি) মামলা হতে পারে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ