About Us
sachchida nanda dey
প্রকাশ ১৮/০৬/২০২১ ১২:৫৭এ এম

আশাশুনিতে ভেড়া চোরকে ২৭ হাজার টাকা জরিমানা

আশাশুনিতে ভেড়া চোরকে ২৭ হাজার টাকা জরিমানা Ad Banner

আশাশুনি উপজেলার বড়দল ইউনিয়নে ভেড়া জবাই করে চুরি করে বিক্রয়ের সময় চোর আটক হয়েছে। পরে শালিসে ২৭ হাজার টাকা জরিমানা করে চোর ছেড়ে দেওয়া হয়েছে।

খাজরা ইউনিয়নের গজুয়াকাটি থেকে বুধবার রাতে ২টি ভেড়া চুরি করে চেউটিয়া গ্রামের বর্বমান ফটিকখালী গ্রামের মোস্তফা ওরফে মুক্তাজুল সরদারের পুত্র শীষ সরদার (২২), বড়দল মাঝেরডাঙ্গা গ্রামের দুর্গাপদ ঢালীর পুত্র দিপংকর ঢালী ওরফে ছোট ও বাইনতলা (গাতিরমহল) গ্রামের মোস্তফা মোল্যার পুত্র মন্টু (১৮)। মদ-গাাঁজাসহ নানা অপকর্মের সাথে সম্পৃক্ত। চোরেরা ভেড়া দু’টি জবেহ করে বস্তায় ভরে মোটর সাইকেলে বড়দলে পৌছে বাচ্চু ডাক্তারের বাড়ির সামনে পৌছে মটর সাইকেল রেখে বস্তা মাথায় নিয়ে কসাই হাসানের বাড়িতে যায়।

স্থানীয়দের সন্দেহ হলে সেখানে অভিযান চালায় কারা। চোর মন্টু পালাতে সক্ষম হলেও অন্য দু’জন ভেড়াসহ আটক হয়। গ্রাম পুলিশ হারুন তাদেরকে পরিষদে আনার পর স্থানীয় ভাবে শালিসে ২৭ হাজার টাকা জরিমানা করে চোরদের ছেড়ে দেওয়া হয়।

জরিমানার টাকা থেকে মাত্র ৭ হাজার টাকা ভেড়া মালিকদের দেওয়া হয় বলে জানাগেছে। বড়দল ইউপি চেয়ারম্যান আঃ আলিম জানান, যারা চোর ধরতে গিয়েছিল তাদের একটি মোবাইল হারিয়ে যায়, যার মূল্য ২০ হাজার টাকা, ভেড়ার দাম ৭০০০ টাকা। দু’টো মিলিয়ে ২৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে, এখনো টাকা আদায় হয়নি। হলে কি করা যায় দেখবো কেউ মেরে খাবেনা।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ