About Us
kamal uddin - (Panchagarh)
প্রকাশ ১৬/০৬/২০২১ ১০:৪১পি এম

আটোয়ারীতে সাবেক মহিলা মেম্বারের দেহব্যবসা, আটক ৩ জন

আটোয়ারীতে সাবেক মহিলা মেম্বারের দেহব্যবসা, আটক ৩ জন Ad Banner
পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলায় সাবেক মহিলা মেম্বার মোছাঃ মনোয়ারা বেগমের বাসায় দীর্ঘদিন গোপণে চলছে দেহব্যবসা। সেখান থেকে খদ্দেরসহ ৩ জনকে আটক করেছে ভ্রাম‍্যমাণ আদালত।

১৬ জুন (বুধবার) দুপুরে গোপণ সংবাদ পেয়ে আটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের কিসামত দাপ গ্রামের মনোয়ারার বাসায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। সেখান থেকে দেহ ব্যবসায়ী হুমাইয়ারা বেগম (১৮) ও খদ্দের মোঃ সাকিল হোসেন (২৩) সহ বাড়ির মালিক মনোয়ারাকে আটক করেছে ভ্রাম‍্যমাণ আদালত।

জানা যায়, তোড়িয়া ইউনিয়নের কিসামত দাপ গ্রামে দীর্ঘদিন মনোয়ারা তার নিজ বাসায় বিভিন্ন স্থান হতে মেয়ে নিয়ে এসে দেহব্যবসা করাতো।

এলাকাবাসী জানায়, মনোয়ারার বাসায় প্রতিদিন  পরিচিত ও অপরিচিত অনেক লোক ও মহিলা আসা যাওয়া করতো। আমরা প্রথমে সে রকম কিছু মনে করিনি, ধীরে ধীরে আমাদের সন্দেহ হয় এবং আজ তা প্রমাণিত হলো। আমরা  শাস্তির দাবি জানাচ্ছি। 

আটোয়ারী উপজেলার নির্বাহী অফিসার মোঃ আবু তাহের সামছুজ্জামান জানান, এলাকাবাসীর সহযোগিতায় ১ জন দেহ ব্যবসায়ী, ১ জন খদ্দের ও বাড়ির মালিককে আটক করা হয়েছে।
ছেলে ও মেয়ে কে পাঁচ হাজার করে মোট দশ হাজার টাকা জরিমানা করা হয় এবং বাড়ির মালিক মনোয়ারাকে দন্ডবিধি ১৮৬০ এর ২৯১ ধারায় ১ মাসের জন্য জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ