About Us
Shakil Islam - (Nilphamari)
প্রকাশ ১৭/০৬/২০২১ ১২:৩৪এ এম

নীলফামারীতে ভলান্টিয়ার ফর বাংলাদেশের বৃক্ষরোপণ কর্মসূচি

নীলফামারীতে ভলান্টিয়ার ফর বাংলাদেশের বৃক্ষরোপণ কর্মসূচি Ad Banner

ভলান্টিয়ার ফর বাংলাদেশের ( ভিবিডি) নীলফামারী জেলা শাখার উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে।

আজ বুধবার ( ১৬ ই জুন) বিকেল ৪.৩০ মিনিটে নীলফামারী কেন্দ্রীয় শহীদ মিনারে এ বৃক্ষরোপণ কর্মসূচি পালন  করা হয়।   

বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ভিবিডি অ্যালামনাই এসোসিয়েশন এর সদস্য জনাব, আখতার মুন্না বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভলান্টিয়ার ফর বাংলাদেশের ( ভিবিডি) নীলফামারী জেলা শাখার নব্য (১৯) সদস্য বিশিষ্ট কমিটি সদস্যরা।

তার মধ্যে উল্লেখ্য,গোলাম রাব্বী, পিয়াস আলী,বোরহান চৌধুরী, আবু বক্কর সিদ্দিক, নায়িম, সাকিল, আদিবা, সামছুল, মুজিবর, মামুন প্রমুখ।   

বৃক্ষরোপন কর্মসূচি শেষে নব্য প্রকাশিত কমিটির আগামীর পথ চলার জন্য  কর্মসূচি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

ভিবিডি অ্যালামনাই এসোসিয়েশন এর সদস্য জনাব,আখতার মুন্না বলেন, আজকের এই বৃক্ষ যখন বড় হবে এবং ছায়া প্রদান করবে তখন শত শত শিক্ষার্থী তোমাদের মনে করবে।

এছাড়া তিনি ভলান্টিয়ার ফর বাংলাদেশের সদস্যদের ধন্যবাদ জানান এ বৃক্ষরোপণ কর্মসূচির জন্যে।   

এ ব্যাপারে তিনি আরও বলেন, ভিবিডি বাংলাদেশের একটি অন্যতম সেরা সংগঠন। অজকের ইভেন্ট টি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ জানাচ্ছি নীলফামারী জেলা  সকল ভিবিডিয়ান কে ।

আশা রাখি নীলফামারী কে ভিবিডি এর বেস্ট জেলা হিসেবে নিয়ে যাবে তোমরা।  এ ব্যাপারে ভিবিডি নীলফামারী জেলার সদস্যরা  বলেন, ভিবিডি বাংলাদেশের একটি অন্যতম সুন্দর ও সেরা একটি স্বেচ্ছাসেবামূলক সংগঠন। আজকের ইভেন্টটি অনেক সুন্দর ও ভালো ভাবে সম্পন্ন করতে পেরেছি, ভিবিডি নীলফামারীর  ইউনিটের সদস্যদের মাধ্যমে।

ইনশাআল্লাহ আমরা সবাই আশা করছি পরবর্তী ইভেন্ট গুলোকে আরো সুন্দর ভাবে করতে পারবো। আমরা সবাই আশা করছি ভিবিডি নীলফামারী জেলা হিসেবে নিয়ে যাবো।   

গোলাম রাব্বী বলেন, মানুষের জন্ম থেকে মৃত্যু পর্যন্ত নানা কর্মকাণ্ডে বৃক্ষ অবদান রেখে চলেছে। পরিবেশের ভারসাম্য ও জীববৈচিত্র্য রক্ষার জন্য বৃক্ষের গুরুত্ব অপরিসীম। আশা রাখি আজকের এই বৃক্ষ মাদ্রাসার সৌন্দর্য বর্ধন করবে। ভিবিডি সামনে আরো এগিয়ে যাবে। ভিবিডির সাথে আছি এবং থাকবো।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ