About Us
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md. Akhter Ali - (Chuadanga)
প্রকাশ ১৭/০৬/২০২১ ১২:৫৫এ এম

অবৈধ পথে বাংলাদেশে আসার পর ৮ জন আটক

অবৈধ পথে বাংলাদেশে আসার পর ৮ জন আটক Ad Banner

চুয়াডাঙ্গার জীবননগর সীমান্ত দিয়ে ভারত থেকে বাংলাদেশে আসার সময় এক শিশুসহ ছয় জনকে আটক  করেছে বিজিবি। অবৈধ পারাপারে সহায়তা করায় দুই দালালকেও আটক করা হয়েছে।

আজ বুধবার (১৬ জুন) সকালে বিজিবি সদস্যরা তাদের আটক করে। দুপুরে ৫৮ বিজিবির প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে। 

 আটকরা হলেন, খুলনার ফুলতলা থানার দামুড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মিঠু শেখ (৩৯), তার স্ত্রী তানিয়া বেগম (৩৩), ডুমরিয়া থানার চিচড়ি গ্রামের ইমন আলী সর্দারের ছেলে আব্দুল হালিম (৪০), রাজবাড়ির গোয়ালন্দ থানার নতুন পাড়া গ্রামের মৃত আলী আহম্মেদের স্ত্রী রশিদা বেগম (৫৫), নড়াইলের কালিয়া থানার মাধবপাশা গ্রামের কিছলু মৃধার ছেলে সুজন মৃধা (১৫) ও কালিয়া গ্রামের আব্দুস সামাদের ছেলে মিলন হোসেন (৩৩)।

এই ছয়জনকে সীমান্ত পারাপারে সহায়তা করায় দালাল ঝিনাইদহের মহেশপুর থানার শ্যামকুড় গ্রামের রায়হান মোল্লার ছেলে সাদ্দাম হোসেন (৩০) ও পীরগাছা গ্রামের মুনসুর আহম্মেদের ছেলে সেলিম হোসেনকে (৩০) আটক করা হয়েছে। 

 বুধবার দুপুরে ঝিনাইদহ জেলার মহেশপুরের ৫৮ বর্ডার গার্ড ব্যাটালিয়নের পক্ষে সহকারি পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার সকালে মহেশপুর ৫৮ ব্যাটালিয়নের অধীন চুয়াডাঙ্গা জেলার জীবননগর বিওপির সদস্যারা জীবননগর সীমান্তের বাংলাদেশের অভ্যন্তরে হাসাদহ বাসস্ট্যান্ডে অভিযান চালিয়ে ওই আট বাংলাদেশীকে আটক করে। আটককৃতদের জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ