About Us
Md. Razib Hossain - (Kushtia)
প্রকাশ ১৬/০৬/২০২১ ০২:৩১পি এম

‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে’ সংলাপ বলে বিপাকে মিঠুন

‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে’ সংলাপ বলে বিপাকে মিঠুন Ad Banner

প্রবীণ অভিনেতা ও রাজনীতিবিদ মিঠুন চক্রবর্তী অভিনীত সুপারহিট সিনেমার ‘এমএলএ ফাটাকেষ্ট’ মুক্তি পায় ২০০৬ সালে। এই সিনেমার বেশকিছু সংলাপ ১৫ বছর পরও বেশ জনপ্রিয়। আর ভোটের মাঠে সেসব সংলাপ ব্যবহার করে পুলিশি ঝামেলায় পড়েছেন ‘মহাগুরু’।

সম্প্রতি ভোট পরবর্তী হিংসায় ইন্ধন দেওয়ার অভিযোগে বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীকে ভার্চ্যুয়ালি জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বুধবার (১৬ জুন) আধাঘণ্টা জেরা করা হয় তাকে।  

এর আগে জিজ্ঞাসাবাদের ঝামেলা এড়াতে আদালতের শরণাপন্ন হয়েছিলেন মিঠুন। তবে হাইকোর্ট তার আবেদন খারিজ করে দেয় এবং পুলিশকে ভার্চ্যুয়ালি জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়।  

পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমকে পুলিশের সূত্র জানায়, বিজেপির হয়ে ভোটপ্রচারে কিছু সংলাপের ব্যবহার করেছিলেন মিঠুন। যেগুলো ভোট পরবর্তী হিংসায় ইন্ধন জুগিয়েছে বলে অভিযোগ রয়েছে।  

গত ৬ মে তৃণমূলের পক্ষ থেকে মিঠুনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। তার বিরুদ্ধে অভিযোগ, বিধানসভা নির্বাচনের আগে ব্রিগেডে সভায় বিজেপির হয়ে মিঠুন বক্তব্য দিতে গিয়ে ‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে’ ও ‘এক ছোবলেই ছবি’র মতো সংলাপগুলো বলেন। যা ভোট পরবর্তী হিংসায় ইন্ধন জোগায়।  

তবে অভিযোগ অস্বীকার করে মিঠুন আদালতকে জানান, সংলাপ বলে তিনি হিংসা ছড়ান নি। তিনি শুধু মনোরঞ্জনের জন্য ওই সংলাপগুলো বলেছিলেন।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ