About Us
রফিকুল ইসলাম - (Joypurhat)
প্রকাশ ১৬/০৬/২০২১ ০১:২৬পি এম

কালাইয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক

কালাইয়ে ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী আটক Ad Banner

জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাই বাজারে ২৪০ (দুইশত চল্লিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ তিন ব্যক্তিকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুৃরহাট ক্যাম্প।

আটককৃতরা হলেন, জয়পুরহাট জেলার কালাই  থানার মাত্রাই গ্রামের ১- মৃত ওসমান গনি ফকিরের ছেলে নজমুল হোসেন(৩৬), ২- আব্দুর রাজ্জাক এর ছেলে ছাইদিক হাসান (২৮), ৩ মৃত আব্বাস আলী ছেলে মাসুদ রানা (৪৩)।

র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন জানান, মঙ্গলবার (১৫ জুন) রাত আনুমানিক ১১:৫০ ঘটিকায় সময় বিক্রির উদ্দেশ্যে ইয়াবা ট্যাবলেট নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল জেলার কালাই উপজেলার মাত্রাই বাজারে অভিযান চালানো হয়। এ সময় ২৪০ পিচ ইয়াবা ট্যাবলেট, নগদ তিনহাজার তিনশত টাকাসহ ৩জনকে গ্রেপ্তার করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল।

আসামীদের বিরুদ্ধে জয়পুরহাট জেলার কালাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি। 



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ