About Us
Mijanur Rahman - (Gazipur)
প্রকাশ ১৫/০৬/২০২১ ০৬:৪৫পি এম

কালিয়াকৈরে ডাকাত ও মাদক কারবারি গ্রেফতার

কালিয়াকৈরে ডাকাত ও মাদক কারবারি গ্রেফতার Ad Banner

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর ও হরতকীতলা থেকে কালিয়াকৈর থানা পুলিশ সোমবার রাতে ২ মাদক কারবারি ও ৩ ডাকাতকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো, কালিয়াকৈর পৌরসভার বক্তারপুর গ্রামের আবুল কাশেমের ছেলে শহিদুল ইসলাম (৩০), জানেরচালা গ্রামের মৃত. জালাল উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৩৮), জানেরচালা গ্রামের মৃত. শানু মিয়ার ছেলে রফিক(৩০), সফিপুর রুপনগর এলাকার রহমানের ছেলে মেহেদী(৩২) এবং পল্লীবিদ্যুত এলাকার শাহজাহানের ছেলে শফিকুল(৩১)।

পুলিশ জানায়, রাতে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের হরতকীতলা এলাকায় মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের সাব ইন্সপেক্টর মুরশেদ মোল্লা ও আনিছুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালায়।

এ সময় ৩০ পিচ ইয়াবাসহ বক্তারপুর এলাকার মাদক সম্রাট শহিদুল ইসলাম ও রফিকুল ইসলামকে আটক করেন। অপরদিকে পৌরসভার উত্তর বক্তারপুর এলাকায় আঞ্চলিক সড়কে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আশরাফুল,মেহেদী ও শফিকুলকে গ্রেফতার করেন।

এ বিষয়ে কালিয়াকৈর থানায় ওসি মনোয়ার হোসেন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামীদের মঙ্গলরার দুপুরে আটককৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ