About Us
Verified সাহাদাত হোসেন
প্রকাশ ১৫/০৬/২০২১ ০৪:০৭পি এম

সাংবাদিকদের ফুলেল শুভেচছা জানান পুলিশ সুপার

সাংবাদিকদের ফুলেল শুভেচছা জানান পুলিশ সুপার Ad Banner

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী বন্দর প্রেসক্লাবের নেতৃবৃন্দ পেশাগত দায়িত্ব পালন করতে সিলেট সফর করেন। ৩ দিনের সফর কালে জেলা পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন (পিপিএম)এর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি সাংবাদিক নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান। 

প্রেসক্লাবের সভাপতি এড.শাহ আলী মোহাম্মদ পিন্টু খান, সিনিয়র সহ-সভাপতি কবির হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী এবং কার্য নির্বাহী সদস্য এবিএম জাহিদ পেশাগত প্রয়োজনে ৭ জুন থেকে ১০ জুন পর্যন্ত সিলেট জেলার বিভিন্ন দর্শনীয় স্থান এবং পর্যটন এলাকা পরিদর্শন করেন।   

পুণ্য ভূমি সিলেট জেলা ভারতীয় সীমান্তবর্তী এলাকা। জাফলং,বিছানা কান্দী,রাতারগুল,পান্থ মাই,মাধব কুন্ডু, তামাবিল, বালাগঞ্জ সহ অসংখ্য পর্যটন কেন্দ্র রয়েছে। সেই সাথে  হযরত শাহ জালাল,শাহ পরান,শাহ সুন্দর শাহ সহ অসংখ্যপীর-কামেল-আউলিয়াদের প্রাচীন মাজার-দরগাহ গুলো দৃষ্টিনন্দন। পাশাপাশি প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি হিসেবে পরিচিত সিলেট। সীমান্তবর্তী এলাকা হওয়ায় বাড়তি সতর্কতা অবলম্বন করতে হয়। 

"ঘুরে দেখি নিজের দেশ,কি সুন্দর বাংলাদেশ " স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে পর্যটন মন্ত্রণালয়। দেশ-বিদেশের পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে সার্বক্ষনিক পাহারায় রয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।   

এড.শাহ আলী পিন্টু খান বলেন, করোনার সংক্রমণে দেশের পর্যটন শিল্পর চরম ক্ষতি হয়েছে।কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছে হাজারো পর্যটন সংশ্লিষ্টরা। এ বিষয় নিয়ে তথ্য চিত্র সংগ্রহ করতে  সিলেটের সীমান্ত এলাকা সরেজমিনে পরিদর্শন ও অনুসন্ধান করেন।এসব জেলা পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা সাংবাদিক নেতৃবৃন্দকে আন্তরিক সহায়তা করেন। 

এসপি মোঃ ফরিদ উদ্দিন, পিপিএম প্রেসক্লাব নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন,সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ-জাতি আলোকিত হয়।কিন্তু অসম্পূর্ণ ও অসত্য সংবাদের কারণ জনমনে নেতিবাচক ধারণা ও বিভ্রান্তি সৃষ্টি হয়। যা অত্যন্ত দুঃখ জনক।সমাজের সকল প্রকার অপরাধ দমনে তিনি গণমাধ্যমের সহায়তা কামনা করেন।



শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ