About Us
sachchida nanda dey
প্রকাশ ১২/০৬/২০২১ ১২:৫০এ এম

আশাশুনির শোভনালীতে ভ্রাম্যমান মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

আশাশুনির শোভনালীতে ভ্রাম্যমান মেডিকেল  ক্যাম্প অনুষ্ঠিত Ad Banner

আশাশুনি উপজেলার শোভনালীতে ভ্রাম্যমান মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। আজ  শুক্রবার (১১ জুন) ইউনিয়নের গোদাড়া, বৈকারঝুঁটি, বাটরা, বালিয়াপুর, শালখালী, বদরতলা, মজগুরখালী গ্রামে অসুস্থ ব্যক্তিদের বাড়ী বাড়ী গিয়ে ফ্রি চিকিৎসা সেবা, ঔষধ সামগ্রী ও মাস্ক প্রদান করা হয়।

মহামারী করোনা ভাইরাস সম্পর্কে জনেসচেতনতা সৃষ্টি ও করোনা সংক্রমন থেকে সুরক্ষার লক্ষ্যে শোভনালী ইউপি চেয়ারম্যান প্রার্থী আশাশুনি উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এস এম মনিরুজ্জামান ডালিম এর ব্যক্তিগত উদ্যোগে এ মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়।

ক্যাম্প উপলক্ষে পূর্বেই প্রস্তুতকৃত অসুস্থ ব্যক্তিদের তালিকানুযায়ী এবং সংশ্লিষ্টদের তাৎক্ষণিক ফোন পেয়ে বাড়ি বাড়ি গিয়ে ফ্রি চিকিৎসা সেবা দেয়া হয়। মেডিকেল ক্যাম্পে পরিচালনা করেন, ডাঃ আরিফ হোসেন ও ডাঃ রুহুল আমিন।

এসময় চেয়ারম্যান প্রার্থী সমাজসেবক মনিরুজ্জামান ডালিম, মেডিকেল শিক্ষার্থী সানজিদা শারমীন ঐশী, সমাজসেবক হারুন অর রশীদ, মাসুদুর রহমান, শাহিন হোসেন, মুর্শিদ হোসেন, ইসমাইল হোসেন, গ্রামপুলিশ রহমত আলী ও বেলাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। ক্যাম্প চলাকালীন বিভিন্ন বাজার ও গ্রামে গ্রামে মহামারী করোনা ভাইরাসের ক্ষতিকারক দিক ও করনীয়তা সম্পর্কে জনগণকে অবহিত করা হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ