About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Azizur Rahman babu - (Shariatpur)
প্রকাশ ১১/০৬/২০২১ ০৯:৫৬পি এম

সবুজে সবুজে ভরে যাক আমাদের জন্মভূমিঃ উপমন্ত্রী শামীম

সবুজে সবুজে ভরে যাক আমাদের জন্মভূমিঃ উপমন্ত্রী শামীম Ad Banner

শরিয়তপুর জেলার সখিপুর থানার অজপাড়া গ্রাম চরভাগা । বর্তমান সরকারের উন্নয়নের ছোয়ায় শহরে রুপান্তর ঘটেছে । দেশের সকল আধুনিক তথ্য প্রযুক্তির সমন্বয়ে  এলাকাটি হয়েছে সমৃদ্ধশালী।

মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচি অন্তর্ভুক্ত চরভাগা বঙ্গবন্ধু আদর্শ উচ্চ বিদ্যালয় ও কলেজে  বৃক্ষরোপণ কার্যক্রম আজ বেলা  ৪ ঘটিকার সময়  ঢাকা থেকে ভার্চুয়ালি শুভ উদ্বোধন  করেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব এ কে এম এনামুল হক শামীম এমপি মহোদয়।

এই শিক্ষা প্রতিষ্ঠানের সাবেক ছাত্র ছাত্রীদের প্রত্যক্ষ তত্ত্বাবধানে কর্মসূচী পালন করা হয়। উক্ত বৃক্ষ রোপণ অনুষ্ঠানে উপস্হিত ছিলেন মাননীয় উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি মহোদয়ের পিতা ইন্জিনিয়ার আবুল কাশেম সাহেব।

তিনি কলেজ প্রাংগনে  একটি কৃষ্ণচূড়া গাছ রোপন করেন। আরও উপস্হিত ছিলেন তৃনমূল রাজনীতির প্রান বার বার নির্বাচিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার , শরিয়তপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এম এ কায়উম পাইক, থানা আওয়ামী লীগের সহ- সভাপতি  আলি আকবর  পাইক, থানা আওয়ামী লীগের বিপ্লবী সাংগঠনিক সম্পাদক,   থানা যুবলীগের আহবায়ক আবদুল খালেক খালাসী সহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ওলিউল্লাহ চৌকিদার ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ