About Us
রহমত উল্যাহ
প্রকাশ ১১/০৬/২০২১ ০৪:৪৪পি এম

ভাসানচর থেকে পালাতে গিয়ে ১২ রোহিঙ্গা আটক

ভাসানচর থেকে পালাতে গিয়ে ১২ রোহিঙ্গা আটক Ad Banner

নোয়াখালীর ভাসানচর থেকে কক্সবাজার পালানোর সময় কোম্পানীগঞ্জের চরএলাহী দক্ষিণ ঘাট থেকে নারী, পুরুষ ও শিশুসহ ১২ রোহিঙ্গাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী।

আজ শুক্রবার (১১ জুন) বেলা ১২টার দিকে তাদের আটক করে থানায় নিয়ে আসে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। এর আগে ভোরে উপজেলার চরএলাহী ইউনিয়নের চরএলাহী দক্ষিণ ঘাট থেকে স্থানীয়রা তাদের আটক করে। আটককৃতরা হলো, ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের খায়ের হোসেন (৩৫),  মোঃ ইউসুফ (৩৫), মোঃ সিদ্দিক (২০), রাশেদা (২৩), খতিজা (৮৩), মমিনা বেগম (২৬), জুবাইদা(১৬), আবুল  হায়েজ (১৩),  শহিদ (৬), তারেক (৮), আরমান (১) এবং ওমাহের (৪)। আটকৃত রোহিঙ্গাদের ভাষ্যমতে, বৃহস্পতিবার দিবাগত রাতে চোরাইপথে নৌকা ভাড়া করে কক্সবাজার তাদের পুরাতন ক্যাম্পের উদ্দেশ্যে ভাসানচর থেকে রওনা করেছিলেন। নৌকার মাঝি রাতের বেলা তাদেরকে চর এলাহী ঘাটে নামিয়ে চলে যায়।

কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটকৃত রোহিঙ্গাদের মধ্যে ৩জন পুরুষ, ৪জন নারী এবং ৫জন শিশু রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। আটকৃকত রোহিঙ্গাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ