About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Rakib Al Hasan - (Dhaka)
প্রকাশ ১১/০৬/২০২১ ০৩:১১পি এম

চট্টগ্রামে মাদকবাহী গাড়ীর ধাক্কায় পুলিশের এএসআই নিহত

চট্টগ্রামে মাদকবাহী গাড়ীর ধাক্কায় পুলিশের এএসআই নিহত Ad Banner

শুক্রবার ভোররাতের দিকে চট্টগ্রামের কাপ্তাইয়ে ডিউটিরত অবস্থায় বেপোরোয়া গতির মাইক্রোবাসের ধাক্কায় নিহত হয়েছেন  চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কাজী সালাহ উদ্দীন (৩৮)। বেপোরোয়া গতিতে ছুটে আসা মাইক্রোবাসটিতে করে প্রায় ৭৩০ লিটার চোলাই বাংলা মদ পরিবহন করা হচ্ছিলো বলে জানিয়েছে পুলিশ।    

এ ঘটনায় মোঃ মাসুম (২৬) নামের আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানা গেছে। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। আর এ ঘটনায় নিহত এএসআই কাজী সালাহ উদ্দীন এর বাড়ি লক্ষীপুর সদর উপজেলার দক্ষিণ জয়পুর এলাকায়।  

পুলিশ সূত্র থেকে জানা যায়, শুক্রবার (১১জুন) ভোররাতে কাপ্তাই রাস্তার মাথায় ডিউটি পালন করছিলেন এএসআই কাজী সালাহ উদ্দিন। মাইক্রোবাসে করে মাদক সরবরাহ করা হচ্ছে এমন র ভিত্তিতে সালাহ উদ্দীন মাইক্রোবাসটিকে থামানোর সংকেত দেন। কিন্তু গাড়িটি না থামিয়ে কর্তব্যরত পুলিশ সদস্যদের ধাক্কা দিলে ঘটনাস্থলে কাজী সালাউদ্দিন নিহত হন। এ ঘটনায় মো. মাসুম নামে আরেক পুলিশ সদস্য আহত হয়েছেন।

ঘটনার পর মাইক্রোবাসটিকে জব্দ করা সম্ভব হলেও অভিযুক্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলার প্রস্তুতি নিচ্ছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ