About Us
Md.Nasir Uddin - (Rajshahi)
প্রকাশ ১১/০৬/২০২১ ১১:৫৪এ এম

দুর্গাপুরে একদিনে ১৯ জনের মধ্যে ১০জনের দেহে করোনা শনাক্ত

দুর্গাপুরে একদিনে ১৯ জনের মধ্যে ১০জনের দেহে করোনা শনাক্ত Ad Banner

দুর্গাপুরে রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে একদিনে ১০জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে ১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়ে। এর মধ্যে ১০ জনের দেহে করোনাভাইরাসের সংক্রমন পাওয়া যায়। এ তথ্য নিশ্চিত করেছেন কর্তব্যরত চিকিৎসক ডাঃ অশোক কুমার। 

তিনি জানান, ব্যাপক হারে করোনাভাইরাস বৃদ্ধির কারণে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে দ্রুত করোনা পরীক্ষা ও রেজাল্টের কার্যক্রম শুরু হয়েছে। রেপিড অ্যান্টিজেন টেস্টেরর মাধ্যমে করোনা পরীক্ষার স্পটে মাত্র ১৫মিনিটের মধ্যে পরীক্ষার ফলাফল হাতে দেওয়া হচ্ছে। উপজেলা কেন্দ্রীয় রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে একজন মেডিকেল অফিসারের নেতৃত্বে গত দুইদিন থেকে এই কার্যক্রম চালু করা হয়েছে। বৃহস্পতিবার ১৯ জনের নমুনা সংগ্রহের মধ্যে ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া যায়। এই কার্যক্রম অব্যাহত থাকবে। 

এদিকে এমন সংক্রমনের ঘটনায় দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা বলেন, একদিনে ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমিত হওয়া মানে দুর্গাপুরবাসীর জন্য বিপদজনক। আমাদের সবাইকে সচেতন হতে হবে। সবাইকে সরকারী আদেশ মেনে চলতে হবে। এছাড়াও অকারনে ঘরের বাহিরে বের না হওয়ার জন্য তিনি দুর্গাপুর বাসীকে অনুরোধ জানান।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ