About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Md Rejaul Karim - (Dinajpur)
প্রকাশ ১১/০৬/২০২১ ১১:৪৩এ এম

দিওড় ইউনিয়ন বাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছেন মালেক মন্ডল

দিওড় ইউনিয়ন বাসীর হৃদয়ে জায়গা করে নিয়েছেন মালেক মন্ডল Ad Banner

দিনাজপুরের বিরামপুর উপজেলাধীন ৪ নং দিওড় বৈদাহার গ্রামের আঃ মালেক মন্ডল বিদেশ থেকে মাতৃভূমির টানে দেশে ফিরেই মানবতার কল্যাণে নিজেকে বিনয়ীর সাথে নিবেদন করেন আঃ মালেক মন্ডল। দিওড় ইউনিয়নে তিনি জনকল্যাণমুখী কর্মকাণ্ডের সূচনা করেন।

চলমান মহামারী করোনা'র দ্বিতীয় ঢেউয়েও সম্পর্কে আঃ মালেক মন্ডল বলেন,সময়ের চেয়ে জীবনের মূল্য অনেক বেশি তাই আমরা জীবনের ঝুঁকিপূর্ণ সময় গুলোতে সাবধানে চলাফেরা করি। 

করোনার দ্বিতীয় ঢেউয়ে দিওড় ইউনিয়ন এর হাটে- বাজারে ও গ্রামে মাস্ক বিতরন করেন। চেয়ারম্যান পদপ্রার্থী ও বিশিষ্ট সমাজসেবক আঃমালেক মন্ডল!স্বাস্থ্য বিধির আলোকে মাস্ক বিতারণ কর্মসূচীতে বাস্তবায়নে সক্রিয় আছেন।  দিকনির্দেশনায় দিনাজপুর-৬ আসনের এমপি মোঃশিবলী সাদিক  ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু  দিক নির্দেশনায় আমি একজন মানুষ হিসেবে মানবিক দায়িত্ব পালনে ও আমার রাজনৈতিক অবিভাবকদের আদর্শ অনুযায়ী মানব কল্যাণে সর্বদাই বিনয়ীর সাথে নিজেকে নিবেদিত করতে চাই। 

দিওড় ইউপি রুবেল জানান করোনা ভাইরাস সংক্রামিত সকল পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারি নির্দেশনা অনুযায়ী সমাজ সেবক আঃমালেক মন্ডল করোনা ভাইরাস পরিস্থিতির সংকট মুহূর্তে  জনকল্যাণমুখী ভিন্ন সাহায্য সহযোগিতা সহ বর্তমানেও সকল সেবার পাশাপাশি মাস্ক বিতারণ কার্যক্রম অব্যাহত রেখেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ