About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Md.Shahidul Islam - (Bandarban)
প্রকাশ ১১/০৬/২০২১ ১২:৫৫এ এম

নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমান ইয়াবা সহ ১ জন আটক

নাইক্ষ্যংছড়িতে বিপুল পরিমান ইয়াবা সহ ১ জন আটক Ad Banner

গতকাল বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফুলতলী এলাকা থেকে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৪৮ হাজার ৭শ পিস ইয়াবাসহ ১ মাদক কারবারিকে আটক করেছে। সীমান্তের বিজিবির বিওপি এবং উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হয়েছে চৌকি, আর এদিকে পুলিশের অভিযান ও টহল জোরদার করা পরও চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত কৌশল বদলিয়ে ঢুকছে ইয়াবা।

এরপরও বিজিবি এবং পুলিশের পৃথক অভিযান চালিয়ে যাচ্ছে প্রতিদিন। ফলে উদ্ধার হচ্ছে কোটি কোটি টাকার ইয়াবা।মাদক কারবারীদের দৌরাত্ব বেড়েই চলেছে দিনের পর দিন,সীমান্তের বিজিবির বিওপি এবং উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে বসানো হয়েছে চৌকি, আর এদিকে পুলিশের অভিযান ও টহল জোরদার করা পরেও  প্রমাসনের চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত কৌশল বদলিয়ে ঢুকছে ইয়াবা।সম্প্রতি বিজিবি এবং পুলিশের পৃথক মাদক বিরোধি অভিযানের  ফলে উদ্ধার হচ্ছে বিপুল পরিমান ইয়াবা। মাদক ব্যবসায়ীরা ইয়াবা কেনাবেচায় কৌশল পরিবর্তন করে প্রতিনিয়ত।

সম্প্রতি টেকনাফ ইয়াবা রাজ্যকে হার মানিয়েছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তের পাহাড়ী জনপদের সড়কটি ।অভিযানে আটককৃত ব্যক্তি হলেন,উপজেলার দৌছড়ি ইউনিয়নের লেমুছড়ি গ্রামের ৬নং ওয়ার্ডের হাজীর মাঠ এলাকার মৃত নুরুল হকের ছেলে আজিজুল মোস্তাফা ওরফে মনিয়া (২৫)।বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।ধারনা করা হচ্ছে উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য আনুমানিক ১ কোটি টাকার উপরে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ