About Us
Borhan Uddin - (Satkhira)
প্রকাশ ১০/০৬/২০২১ ১১:৫৭পি এম

রাজশাহীতে ৭ দিনের লকডাউন ঘোষণা

রাজশাহীতে ৭ দিনের লকডাউন ঘোষণা Ad Banner

চাঁপাইনবাবগঞ্জ ও সাতক্ষীরার পর এবার সর্বাত্মক লকডাউন ঘোষণা করা হয়েছে রাজশাহীতে। রাজশাহী জেলায় হঠাৎ করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় শুক্রবার (১১ জুন) বিকাল ৫ টা থেকে আগামি ১৭ জুন বৃহস্পতিবার মধ্যরাত পর্যন্ত এই লকডাউন বহাল থাকবে বলে সাংবাদিকদের জানিয়েছেন বিভাগীয় কমিশনার ড. হুমায়ুন কবীর। 

তিনি বলেন, লকডাউন কার্যকর থাকাকালীন ওষুধের দোকান ও জরুরি সেবা ছাড়া মহানগরে সকল প্রকার দোকানপাট বন্ধ থাকবে। খাদ্য-দ্রব্য, পণ্যবাহী ও জরুরি সেবার যানবাহন ছাড়া সব ধরণের পরিবহন ও গণপরিবহন বন্ধ থাকবে। 

তবে শুক্রবার বিকাল ৫ টা থেকে কেনো লকডাউন ঘোষণা করা হলো সেটার ব্যাখ্যা দিয়ে বিভাগীয় কমিশনার বলেন, যেহেতু রাতে লকডাউন ঘোষণা করা হয়েছে, সবাই জানতে পারবে না।

অনেকে রাজশাহীতে এসেছেন তারা যাতে আগামীকাল  তাদের প্রয়োজন মিটিয়ে বাসায় ফিরে যেতে পারেন,  সেজন্য বিকাল ৫ টা থেকে লকডাউন ঘোষণা করা হয়েছে।   

এ সময় রাজশাহীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)  জনাব মুহাম্মাদ শরিফুল হক, পুলিশের ডিআইজি আব্দুল বাতেন, রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবুল কালাম সিদ্দিক প্রমুখ উপস্থিত ছিলেন।   

উল্লেখ্য যে, রাজশাহীতে লকডাউনের ঘোষণার দিন রাজশাহী বিভাগে সর্বোচ্চ ৮১৫ জনের করোনা সনাক্ত হয়েছে। ৫৭৮ জন করোনা সনাক্ত হয়ে দ্বিতীয় অবস্থানে আছে খুলনা বিভাগ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ