About Us
K. H. M. Nurul Alam (Kamal)
প্রকাশ ১০/০৬/২০২১ ১১:৫৪পি এম

অটো চালকের অর্ধ গলিত লাশ উদ্ধার

অটো চালকের অর্ধ গলিত লাশ উদ্ধার Ad Banner

নেত্রকোনার মদনে অটোচালকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে মদন থানার পুলিশ। আজ বৃহস্পতিবার বিকালে খাগুরিয়া বারড়ি সড়কের পাশে পাট ক্ষেত থেকে মিজানুর রহমান রিজান (১৫) নামের এক অটোচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।   নিহত মিজানুর মদন পৌরসভার ৮নং ওয়ার্ডর জাহাঙ্গীরপুর পূর্বপাড়া গ্রামের শাহ আলমের ছেলে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান মঙ্গলবার সকালে বাড়ি থেকে অটো রিক্সা নিয়ে বের হয়। রাতে সে বাড়ি না ফিরলে তার পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকে। বুধবার সকালে উপজেলার বটতলা বাজারের কাছে নেত্রকোনা-মদন সড়কে পাশে অটোরিক্সাটি উল্টে পড়ে থাকলেও এর ব্যাটারি গুলি পাওয়া যায়নি। তার সন্ধান না পেয়ে বৃহস্পতিবার সকালে মদন থানায় একটি সাধারণ ডায়েরি করেন মিজানুরের পরিবার।

পরে দুপুরের দিকে সন্ধান পাওয়ার জন্য তার পরিবারের লোকজন মাইকিং করে। এরইমধ্যে স্থানীয় লোকজন ৯৯৯ নাম্বারে ফোন করে। পরে পুলিশ গিয়ে মিজানুরের অর্ধগলিত লাশ উদ্ধার করে। পরে লোকজনের নিকট শুনে মিজানুরের  বাবা শাহ আলম তাকে তার ছেলেকে শনাক্ত করেন।   মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত ওসি) উজ্জ্বল কান্তি সরকার বলেন, আমি ঘটনাস্থলে আছি। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ