About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Sazzad Hossain - (Kurigram)
প্রকাশ ১০/০৬/২০২১ ১১:৫২পি এম

কুড়িগ্রাম জেলা পুলিশ কর্তৃক ২৫০০ মাস্ক ও স্যানিটাইজার বিতরণ

কুড়িগ্রাম জেলা পুলিশ কর্তৃক ২৫০০ মাস্ক ও স্যানিটাইজার বিতরণ Ad Banner

কুড়িগ্রাম জেলা পুলিশ কর্তৃক করোনা ভাইরাস প্রতিরোধে সপ্তাহব্যাপী বিশেষ কর্মসূচী মাস্ক, স্যানিটাইজার বিতরণসহ স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণ ও জনসচেতনতামূলক প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

আজ বৃহস্পতিবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৭ টায় কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম মাঠে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ জাকির হোসেন, এমপি  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সপ্তাহব্যাপী মাস্ক ও স্যানিটাইজার বিতরণসহ জনসচেতনতামূলক প্রচারণা কার্যক্রমের উদ্বোধন করেন।   

উদ্বোধন শেষে কুড়িগ্রাম জেলা স্টেডিয়াম হতে একটি র‌্যালী বের হয়ে কুড়িগ্রাম আদর্শ পৌর বাজারে গিয়ে শেষ হয়। এ সময় কুড়িগ্রাম জেলা পুলিশের পক্ষ হতে কুড়িগ্রাম পুলিশ সুপার জনাব সৈয়দা জান্নাত আরা  স্থানীয় জনসাধারণ, ব্যবসায়ী, পথচারী ও শিশুদের মাঝে  ২৫০০ মাস্ক ও ৫০ এমএল এর ৫০০ বোতল স্যানিটাইজার বিতরণ করেন।   

এ সময় কুড়িগ্রাম পৌর মেয়র জনাব মোঃ কাজিউল ইসলাম কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি জনাব আহাসান হাবিব নিলু সহ কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের দলীয় নেতা-কর্মীগণ, স্থানীয় জনসাধারণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ