About Us
MD Alim Uddin
প্রকাশ ১০/০৬/২০২১ ১১:১০পি এম

সিলেটে পুস্প ছাত্রকল্যাণ ফোরামের শিক্ষা সামগ্রী বিতরণ

সিলেটে পুস্প ছাত্রকল্যাণ ফোরামের শিক্ষা সামগ্রী বিতরণ Ad Banner

অদ্য ১০ জুন, বিকাল ৩ ঘটিকায় পুস্প ছাত্র কল্যাণ ফোরামের উদ্যোগে সিলেট সদর উপজেলার খাদিম পাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের প্রায় ১১টি গ্রামের প্রাথমিক পর্যায়ের বাছাই করা ১০০ দরিদ্র, মেধাবী ও অস্বচ্ছল  ছাত্রছাত্রীদের মধ্যে উন্নতমানের স্কুল ব্যাগ, খাতা, মাস্ক ও অন্যান্য শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। 

স্বাস্থ্যবিধি মেনে কিং স্টার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জনাব আলিম উদ্দিন আলিমের সঞ্চালনায় এ মহতী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিশুদের মধ্যে পুরষ্কার বিতরণ উদ্ভোধন করেন খাদিম নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক নেতা জনাব মোঃ আবুল হোসেন। 

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৪ নং খাদিম পাড়া ইউনিয়নের ৬ ওয়ার্ড সদস্য জনাব বদরুল ইসলাম আজাদ, জহিরিয়া এম ইউ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক, জনাব গোকুল চন্দ্র নাথ,  জনাব আলা উদ্দিন আলাল, কিংস্টার উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও পরিচালক জনাব এম এন জামান নাজমু, জনাব, নিলেন্দু তালুকদার, ডিরেক্টর, ইসমাইল লারনিং সেন্টার।   

সভায় সভাপতিত্ব করেন, জনাব, হাবিবুররহমান, সভাপতি সমবেত যুব সংঘ।   করোনাকালীন এই দুঃসময়ে সময়ে শিশুদের নিরাপত্তা, শারীরিক যত্ন, পুষ্টিকর খাবার ও লেখাপড়ার প্রতি যত্নবান হওয়ার প্রতি গুরুত্ব দিয়ে অতিথিগণ সংক্ষিপ্তাকারে বক্তব্য রাখেন। 

অসংখ্য অভিভাবকের উপস্থিতিতে ছায়াসুনিবীড় পরিবেশে এই চমৎকার অনুষ্ঠান সফলের নেপথ্যে পুষ্প ছাত্র কল্যাণ ফোরাম সহ একাধিক সমাজ কল্যাণ সংস্থার উদ্যমী পরিশ্রমী তরুণ তরুণীদের মধ্যে উল্লেখযোগ্য প্রধান উদ্যোক্তা আলিম উদ্দিন আলিম, আয়েশা সিদ্দিকা, মিজান, আল মাহফুজ,শাহানুর, সালাউদ্দিন,সুইটি নাথ , সাদেকুল, শরীফ খান প্রমুখ।

এছাড়াও স্মাইল লার্নিং সেন্টার অনুষ্টানে সার্বিক সহযোগিতা করেন।

সার্বিক সহযোগিতা করে 


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ