About Us
Abusayed - (Gazipur)
প্রকাশ ১০/০৬/২০২১ ০৭:৪৫পি এম

কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ মন্ত্রির বিশেষ সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে মুক্তিযুদ্ধ মন্ত্রির বিশেষ সভা অনুষ্ঠিত Ad Banner

গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার হল রুমে আজ বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে বন বিভাগের জমি অবৈধ দখল মুক্ত করণ, পরিবেশ দূষণ, নদী দখল ও দখল রোধ কল্পে বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে। 

বিশেষ এ সভায় সভাপতিত্ব করেন গাজীপুর জেলার জেলা প্রশাসক এসএম তরিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ,ক,ম মোজাম্মেল হক এমপি। 

এ সময় উপস্থিত ছিলেন বন ও পরিবেশ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব আব্দুর রাজ্জাক সরকার, কালিয়াকৈর উপজেলার নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন, উপজেলা পরিষদের চেযারম্যান কামাল উদ্দিন সিকদার , উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ।

আরও উপস্থিত ছিলেন কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল মৌচাক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন সহ আওয়ামী-লীগের নেতাকর্মীরা ও বন বিভাগের কর্মকর্তা এবং বিভিন্ন দপ্তরের কর্মচারিরা। 

কালিয়াকৈর উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন এলাকা হিসেবে ঘেষনা করা হলে ও ঘন ঘন লোডশেডিং হয়। এই বিশেষ সভা চলাকালীন সময়ে বিদ্যুৎ চলে যায়। এতে প্রচন্ড গরমে অতিষ্ঠ হয়ে পড়েন আমন্ত্রিত অতিথিরা। ফলে ওই বিশেষ সভাটি কিছুটা সংক্ষিপ্ত  করা হয়।

তবে বিদ্যুতের এমন লোডশেডিংয়ের বিষয়ে ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-১ এর কালিয়াকৈর জোনাল অফিস কর্মকর্তারা কথিত বিদ্যুৎ সঞ্চালন লাইনে ক্রুটিকে দায়ি করছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ