About Us
Resma akter - (Gaibandha)
প্রকাশ ১০/০৬/২০২১ ০৭:২১পি এম

গাইবান্ধায় চলছে অর্ধদিবস হরতাল

গাইবান্ধায় চলছে অর্ধদিবস হরতাল Ad Banner

গাইবান্ধায় ব্যবসায়ী হাসান হত্যায় জড়িত আসামিদের গ্রেফতার এবং সদর থানার ওসি অপসারণসহ চার দফা দাবিতে আজ বৃহস্পতিবার (১০ জুন) ডাকা অর্ধদিবস হরতাল পালিত হচ্ছে।

‘হাসান হত্যার প্রতিবাদ মঞ্চ’ আজ সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত জেলা শহরে হরতাল পালনের ডাক দেয়। হরতালের সমর্থনে ব্যবসায়ীরা সকাল থেকেই দোকানপাট বন্ধ রেখেছে হরতাল আহ্বানকারীরা বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে রিসকা ভ্যান ও যান চলাচলে বাধা সৃষ্টি করছেন।

এছাড়া তারা পৌর শহরে বিক্ষোভ মিছিল ও করেছেন তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। গাইবান্ধা জেলা আওয়ামী লীগের বহিস্কৃত উপ দপ্তর সম্পাদক মাসুদ রানা বাড়ি থেকে ব্যবসায়ীর মৃতদেহগত ১০ এপ্রিল উদ্ধার করে পুলিশ।

হাসান আলীর পরিবারের অভিযোগ পাওনা টাকা আদায় নিয়ে হাসানকে মাসুদ রানা তার বাড়িতে আটকে রেখে হত্যা করে। এ ঘটনায় দায়েরকৃত মামলার তিন আসামীর মধ্যে শুধু মাসুদ রানাকে গ্রেফতার করে পুলিশ।

অন্য দুই আসামিকে গ্রেপ্তার ও জড়িত দুই পুলিশ সদস্য বিচারের মুখোমুখি করা সদর থানার ওসি অপসারণ বিচার বিভাগীয় তদন্ত কমিটি গঠন ও জেলায় দাদন ব্যবসায়ীদের দৌরাত্ম্য বন্ধ এই চার দফা দাবিতে হাসান হত্যার প্রতিবাদ মঞ্চ’ আজকের হরতাল আহ্বান করে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ