About Us
Rakib Monasib
প্রকাশ ১০/০৬/২০২১ ০৩:১২পি এম

জলকেলি ঋতাভরী চক্রবর্তী

জলকেলি ঋতাভরী চক্রবর্তী Ad Banner

‘জলপরী’-ই বটে। অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী মাঝে মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সুইমিং পুলে সময় কাটানোর ছবি দেন। জলে গা ভিজিয়ে বই পড়তেও দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি স্নাতক হওয়া ঋতাভরী বুধবার নিজের প্রোফাইলে আরও একটি জলকেলির নিদর্শন তুলে ধরলেন।

ভিডিয়োয় দেখা যাচ্ছে, তাঁর বন্ধু এব‌ং সহযোগী মধুজা ভৌমিকের সঙ্গে সুইমিং পুলে সময় কাটাচ্ছেন ঋতাভরী। কালো রঙের স্নান পোশাকে অভিনেত্রী। মধুজার পরনে কালোর উপরে আমেরিকার পতাকা আঁকা স্নান পোশাক। কানে দু’জনেরই গোলাপি ফুল গোঁজা। মশকরা করতে করতে মধুজা ‘জলপরী’ শব্দটা ব্যবহার করে চলেছেন। কখনও বা ইংরেজি পরিভাষায় ‘মারমেইড’-ও বলছেন। তাই শুনে খিলখিলিয়ে হেসে উঠছেন ঋতাভরী।

ভিডিয়োর নীচে লেখার অংশে ঋতাভরী মধুজার প্রতি ভালবাসা জানালেন। সেখান থেকেই জানা গেল, বুধবার মধুজার জন্মদিন। আর তাই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন ঋতাভরী। সঙ্গে আদর করে ‘পাগলি’ তকমা দিলেন মধুজাকে।

মঙ্গলবার ইনস্টাগ্রামে একাধিক ছবি পোস্ট করে অনুরাগীদের ঋতাভরী তাঁর স্নাতক হওয়ার সুখবর দিয়েছেন। ইউনিভার্সিটি অব ক্যালিফর্নিয়া, লস অ্যাঞ্জেলস থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেছেন তিনি। করোনা অতিমারির কারণে সমাবর্তনের অনুষ্ঠান পালন করা হয়েছে ডিজিটাল মাধ্যমে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ