About Us
Md.Nasir Uddin - (Rajshahi)
প্রকাশ ১০/০৬/২০২১ ০২:০২পি এম

রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেপ্তার

রাজশাহী নগরীতে হেরোইনসহ মাদক কারবারী গ্রেপ্তার Ad Banner

রাজশাহী নগরীতে হেরোইনসহ মানিক (৪৫) নামের এক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে মাহানগর গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের একটি দল। 

আজ বুধবার দুপুরে শিরোইল কলোনী ৩ নং গলির মিঠুর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় এক খদ্দেরের কাছে হেরোইন বিক্রর সময় তাকে হাতেনাতে আটক করেন ডিবির পুলিশের এসআই রবিউল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।  আটককৃত মাদক কারবারী চন্দ্রিমা থানাধীন শিরোইল কলোনী এলাকার মৃত আবুল হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস। 

তিনি বলেন, মানকি নামের এক মাদক কারবারীকে ৫ গ্রাম হেরোইনসহ আটক করা হয়েছে। আগামীকাল গ্রেপ্তারকৃত মানিকের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি। 

এদিকে মাদক কারবারী মানিকের গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে এলাকার মোড়ে মোড়ে আলোচনার ঝড় উঠে।

স্থানীয়রা আরএমপি পুলিশ কমিশনারকে ধন্যবাদ জানিয়ে বলেন, মানিকের মত এলাকায় আরও অসংখ্য মাদক কারবারী রয়েছে। তাদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করলে এলাকায় কিছুটা হলেও মাদক মুক্ত করা যেত। 

স্থানীয়রা আরও বলেন, অদৃশ্য শক্তির ছত্রছায়ায় মানিক দীর্ঘ দিন থেকে এলাকায় দাপটের সাথে মাদকের ব্যবসা করে আসলেও অজ্ঞাত কারণে ধরাছোয়ার বাইরেই থাকতো। আজ তাকে আটকে স্বস্তি ফিরেছে এলাকায় বলেও জানান তারা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ