About Us
Md SaharuzzamanTuhin - (Chapainawabganj)
প্রকাশ ০৯/০৬/২০২১ ০৬:১০পি এম

চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের জনসচেতনতামূলক অভিযান

চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের জনসচেতনতামূলক অভিযান Ad Banner

চাঁপাইনবাবগঞ্জে করোনা সংক্রমণ রোধে জেলা প্রশাসন ১০টি বিধি-নিষেধ আরোপ করে বিশেষ লকডাউন শিথিল করেছেন।যার ফলে ঘর থেকে বের হচ্ছেন মানুষ। বিধিনিষেধের প্রথম দিন থেকেই সড়কে মানুষের আনাগোনা বেড়েছে। জেলা প্রশাসন  এই বিধি-নিষেধ মানাতে জনসচেতনতা  অভিযান  পরিচালনা করে। 

৯ জুন ২০২১ জেলা প্রশাসন, ১৪ দিন ব্যাপী লকডাউন কিছুটা শিথিল করে জারি  করা   বিশেষ বিধি-নিষেধ মানাতে উদ্বুদ্ধ করতে  নিউ মার্কেট, ক্লাব সুপার মার্কেট, ডিসি মার্কেট, রেলস্টশন, শান্তিমোড়, পুরাতন বাজার, নয়াগোলা বাজার, সদর হাসপাতাল , থানা মোড়, বিশ্বরোড, স্থানান্তরিত আম বাজার, মহানন্দা বাস স্টেশন এলাকায় জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করা হয়।  মোবাইল কোর্ট পরিচালনায় জেলা পুলিশ, থানা পুলিশ এবং ব্যাটালিয়ন আনসার সহায়তা করে।

এছাড়াও বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানসমূহে পুলিশ চেকপোস্ট বসিয়ে বিশেষ বিধি-নিষেধ  কার্যকর করতে গুরুত্বপুর্ণ ভূমিকা পালন করে। এরপরও স্বাস্থ্যবিধি মেনে চলছেন না- এরকম ৭ জনকে অর্থদণ্ড করেন জেলা প্রশাসনের  এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চন্দন কর।

লকডাউনের সুফল হিসেবে সংক্রণের হার হ্রাস পাওয়ায়  মানুষের জীবন-জীবিকার বিষয়টি বিবেচনায় নিয়ে লকডাউন কিছুটা শিথিল করে বিশেষ বিধি-নিষেধ জারি করা হয়েছে। সকলকে এ সকল বিধি-নিষেধ মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।বিধি -নিষেধ না মানলে করোনা সংক্রমণ বাড়বে তাই জনসচেতনতা জরুরি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ