About Us
MD Anik Dewan - (Chapainawabganj)
প্রকাশ ০৯/০৬/২০২১ ০৬:০৮পি এম

চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের জনসচেতনতামূলক অভিযান

চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের জনসচেতনতামূলক অভিযান Ad Banner

আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে ১৪ দিন ব্যাপী লকডাউন কিছুটা শিথিল করে জারি করা হয়েছে,জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত চাঁপাইনবাবগঞ্জ জেলা বাসীকে সচেতন করতে মাঠ পর্যায়ে নিষ্ঠার সাথে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন ম্যাজিস্ট্রেটগণ।

আজ বুধবার (৯জুন) সকাল সাড়ে নয়টার সময় জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চন্দন কর ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. লিয়াকত আলী সেখ এর নেতৃত্বে শহরের নিউ মার্কেট, ক্লাব সুপার মার্কেট, ডিসি মার্কেট, রেলস্টশন, শান্তিমোড়, পুরাতন বাজার, নয়াগোলা বাজার, সদর হাসপাতাল , থানা মোড়,  বিশ্বরোড, আম বাজার, মহানন্দা বাস স্টেশন এলাকায় জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করেন।

জনসচেতনতামূলক অভিযান পরিচালনা করার সময় স্বাস্থ্যবিধি না মানার অপরাধে ৭ জনকে অর্থদণ্ড করেন জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট চন্দন কর।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমাদের জানান: সকলে সাস্থ্য বিধি মেনে চলাচল করুন, মাস্ক ছাড়া বাইরে বের হবেন না, জনসমাগম থেকে বিরত থাকুন, অযথা বাড়ির বাইরে ঘুরাঘুরি করবেন না, জরুরি প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বের হবেন না, বাড়ির বাইরে বের হলে অবশ্যই মুখে মাস্ক ব্যবহার করুন এবং জনসচেতনতামূলক অভিযান অব্যাহত থাকবে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ