About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Robiul Islam - (Rajshahi)
প্রকাশ ০৯/০৬/২০২১ ০৫:২৯পি এম

আমি নেতা নয়, পিতা নয়, সেবক হতে চাই : মেয়র মুক্তার

আমি নেতা নয়, পিতা নয়, সেবক হতে চাই : মেয়র মুক্তার Ad Banner

রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর সভার বর্তমান মেয়র মুক্তার আলী। তিনি আড়ানী পৌরবাসীকে দেওয়া নির্বাচনী ওয়াদা পালনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মুক্তার আলী বিপুল ভোটে বিজয়ী হওয়া পর পর দুই বারের সফল মেয়র। পৌরসভার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শুক্রবার (২১ মে) আড়ানী পৌর বাজারে রড, সিমেন্ট, পাথর মিশ্রনের ১ কোটি ১৪ লক্ষ টাকা ব্যায়ে ৭ শ’ মিটার ঢালাই  রাস্তার উদ্বোধন করেন মেয়র মুক্তার।

উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, আড়ানী বাজার বনিক সমিতির সভাপতি ও সাধারণ সম্প্রাদক শ্রী সনত কুমার এবং আব্দুল আজিজ, আড়ানী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ শামিম হোসেন, শিক্ষক রাম গোপাল সাহা, নয়ন আলী ও পৌরসভার সকল কাউন্সিলর বৃন্দ এবং বাজারের স্থায়ী ব্যবসায়ী বৃন্দ। মেয়র শুধু এই রাস্তা  উদ্বোধনই করেননি বরং কাজ ঠিকঠাক হচ্ছে কিনা জানতে বার বার পরিদর্শনও করেন। বাজারের এই রাস্তা করার মধ্য দিয়ে বাজার ব্যবসায়ীদের দাবি পুরণ করেছেন মুক্তার আলী। এছাড়াও তিনি আড়ানী পৌরসভার উন্নয়নের ধারাবাহিকতায় পৌরসভার ৯ নং ওয়ার্ডের রোস্তমপুর বাজারের পশুহাট থেকে বড়াল নদী ও মসজিদ পর্যন্ত ৭৫০ মিটার ড্রেনের কাজের শুভ উদ্বোধন করেন। এ সময় মেয়র মুক্তার আলী সহ উপস্থিত ছিলেন ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোশাররফ হোসেন (লিটন) ও স্থানীয় নেতৃবৃন্দ। 

পৌরসভাটিকে আরও সুন্দর ও সুশৃঙ্খল করতে রাতদিন পরিশ্রম করে যাচ্ছেন মেয়র মুক্তার। সকল জনগণের সেবা পেতে পৌরসভাকে করেছেন সহজতর। তিনি পৌরসভার জনগন কে শতভাগ জন্ম নিবন্ধনের আওতায় আনতে দিচ্ছেন পুরষ্কার। শিশু জন্মের ৪৫ দিনের মধ্যে নিবন্ধন করলেই পাচ্ছে মেয়রের পুরষ্কার। আর এই পুরষ্কারে উদ্বুদ্ধ হয়ে বেড়েছে নিবন্ধনের সংখ্যা।   

মেয়র মুক্তার আলী বলেন, আমি নেতা নয়, পৌর পিতা নয়, আমি জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ উন্নয়নের দিকে এগিয়ে চলেছে।চারঘাট-বাঘায় নির্বাচিত পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম (এমপি)।

তিনি তাঁর নির্বাচনী এলাকায় অভুত পূর্ব উন্নয়ন করে চলেছেন। জনগন আমাকে ভালোবেসে বিপুল ভোটে বিজয়ী করেছে। জনগনের কাছে আমি কৃতজ্ঞ। আমি তাদের পাশে আছি পাশে থাকব। পৌরসভার উন্নয়ন ও নির্বাচনী ওয়াদা পালনের লক্ষে আমি পৌর এলাকায় নানারকম উন্নয়ন মুখি কার্যক্রম হাতে নিয়েছি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ