About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Md. Ibrahim - (Bhola)
প্রকাশ ০৯/০৬/২০২১ ০২:১১পি এম

যুক্তরাষ্ট্রের আকাশে কোথা থেকে এলো এলিয়েন?

যুক্তরাষ্ট্রের আকাশে কোথা থেকে এলো এলিয়েন? Ad Banner

সাম্প্রতিক বছরগুলোতে যুক্তরাষ্ট্রের দেখা রহস্যময় আকাশযান বা ইউএফও সদৃশ্য বস্তুর সঙ্গে এলিয়েন বা ভিনগ্রহের সম্পৃক্ততার কোনো প্রমাণ পাওয়া যায়নি বলে জানিয়েছে মার্কিন সরকার। তবে এগুলো কোথা থেকে এসেছে, এই বিষয়ে সঠিক কোনো ব্যাখ্যা দিতে পারেনি ওয়াশিংটন। 

২০২০ সালের এপ্রিল মাসে আনআইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্ট তিনটি ভিডিও প্রকাশ করে মার্কিন প্রতিরক্ষা দপ্তর পেন্টাগন। এতে দেখা যায় গোলাকার ঘূর্ণায়মান কালো বস্তু আকাশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে দ্রুতগতিতে ছুটে যাচ্ছে। দৃশ্যটি ২০০৪ সালে মার্কিন নেভির ইনফারেট ক্যামেরায় ধরা পড়ে। 

গত ২০ বছরে ১২০ টির ও বেশী এমন ঘটনা প্রত্যক্ষ হয়েছে যুক্তরাষ্ট্রে। যার কোনটিরই সঠিক ব্যাখ্যা দিতে পারেনি মার্কিন সরকার। জানা গেছে এই বিষয়ে একটি গোপন তদন্ত পরিচালনা করছে যুক্তরাষ্ট্রের গোয়েন্দারা। যার প্রতিবেদন জুনের মধ্যে মার্কিন কংগ্রেসে জমা দেয়ার কথা রয়েছে। সেই তদন্তের কিছু অংশও বৃহস্পতিবার প্রকাশ করে মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস। 

প্রতিবেদনে বলা হয়, যুক্তরাষ্ট্রের নৌ ও সামরিক কর্মীরা আকাশের যেসব রহস্যময় বস্তু দেখেছেন তার সঙ্গে এলিয়েন বা ভিনগ্রহের যোগসূত্রের কোন প্রমাণ নেই। পাশাপাশি এগুলো মার্কিন প্রযুক্তি নয় বলেও নিশ্চিত করে পেন্টাগন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ