About Us
Shipon Talukdar - (Rangpur)
প্রকাশ ০৯/০৬/২০২১ ০১:৫১পি এম

অল্প খরচেই ইউএস বাংলার হলিডে প্যাকেজ

অল্প খরচেই ইউএস বাংলার হলিডে প্যাকেজ Ad Banner

অল্প খরচেই চমৎকার হলিডে প্যাকেজ দিচ্ছে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ার লাইন্স।

নিজের দেশকে দেখার ও জানার সুযোগ করে দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। বর্তমানে অভ্যন্তরীণ গন্তব্য ঢাকা থেকে কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, বরিশাল ও রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করছে সংস্থাটি।

এছাড়াও আন্তর্জাতিক গন্তব্য মাস্কাট, দোহা, গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে তারা। করোনা মহামারির কারণে রাষ্ট্রীয় সিদ্ধান্তে কলকাতা, চেন্নাই, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক ও দুবাই রুটে ফ্লাইট পরিচালনা সাময়িকভাবে স্থগিত রয়েছে।

ভ্রমণপিপাসু বাংলাদেশি পর্যটকদের সংখ্যা প্রতি মুহূর্তেই বাড়ছে। ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশীয় পর্যটকদের ভ্রমণকে আকর্ষণীয় করতে কক্সবাজার, চট্টগ্রাম, সিলেট ও বরিশালে দিয়েছে হলিডে প্যাকেজ। ।

দুটি পাতা একটি কুড়ি’র প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভুমি খ্যাত সিলেটে ইউএস-বাংলা দিচ্ছে মনোরম লোকেশনে পর্যটকদের জন্য আকর্ষণীয় হলিডে প্যাকেজ। সবুজ আর পাহাড়ের অপরূপ সৌন্দর্য উপভোগ করার জন্য সিলেটে দুই রাত তিন দিনের প্যাকেজ দিচ্ছে ইউএস-বাংলা। এছাড়াও বাণিজ্যিক রাজধানী চট্টগ্রাম ও বাংলাদেশের অন্যতম নদীবন্দর বরিশালে ভ্রমণের জন্য ইউএস-বাংলা দুই রাত তিন দিনের হলিডে প্যাকেজ ঘোষণা করেছে। আন্তর্জাতিক মানের হোটেল ও রিসোর্টে থাকার সুবিধা, রিটার্ন এয়ার টিকেট, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট যাতায়াত, ব্রেকফাস্টসহ নানাবিধ হোটেল সার্ভিসের ওপর আকর্ষণীয় ডিসকাউন্ট সুবিধা রয়েছে প্যাকেজে।

ইউএস-বাংলা এয়ারলাইন্স পর্যটকদের সুবিধার্থে বিনা সুদে ছয় মাসের ইএমআই সুবিধাও দিচ্ছে। ব্যাংকসহ বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে ইউএস-বাংলা এয়ারলাইন্স করপোরেট চুক্তিতে আবদ্ধ রয়েছে। হলিডে প্যাকেজগুলো আগামী ১৫ জুলাই পর্যন্ত কার্যকর থাকবে বলে জানা যায়।

প্যাকেজটি সংক্রান্ত যেকোনো তথ্যের জন্য ইউএস-বাংলা’র  হটলাইন ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ