About Us
Abdullah-al-Jaber - (Bagerhat)
প্রকাশ ০৯/০৬/২০২১ ০২:৩৬এ এম

বাগেরহাটে গৃহবধুকে মারধর, ভাংচুর-লুট, গ্রেফতার-১

বাগেরহাটে গৃহবধুকে মারধর, ভাংচুর-লুট, গ্রেফতার-১ Ad Banner

বাগেরহাটে পূর্ব শত্রুতার জেরে শাহিদা বেগম (৪৫) নামের এক গৃহব্ধু মারধর, তার বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। বাগেরহাট সদর উপজেলার চরগ্রামের আবুল কালাম কাজীর বাড়িতে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত গৃহবধু বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেছেন। আল-আমিন হাওলাদার নামের এক আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

বাগেরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন শাহিদা বেগম বলেন, রবিবার (৩০ মে) বিকেলে পূর্ব শত্রুতার জেরে নাগের বাজার এলাকার আল আমিন হাওলাদার, চরগ্রামের সুমন শেখ ও সাগর শেখসহ ৫-৬জন যুবক আমাদের বাড়িতে হামলা চালায়।

এসময় হামলাকারীরা আমার ছেলে মোঃ ইব্রাহিম কাজীকে মারধর করে। আমি ঠেকাতে আসলে তারা আমাকেও মারধর করে। ধারালো অস্ত্র দিয়ে আমার দুই হাত জখম করে। আমি মাথাঘুরে অজ্ঞান হয়ে পড়লে, সুমন আমার কাপড় টেনে বিবস্ত্র করে ফেলে। পরে আল আমিন, সুমন ও সাগর আমার ঘরে প্রবেশ করে নগদ ৩৫ হাজার টাকা, একটি সেলাই মেশিন, একটি সাউন্ড বক্স,গ্যাস সিলিন্ডার,পানির মটর, টিউবওয়েলসহ বিভিন্ন মূল্যবান মালামাল নেয়ে যায় তারা।

পরে স্থানীয়রা উদ্ধার করে আমাকে হাসপাতালে ভর্তি করে।শাহিদার ছেলে ইব্রাহীম কাজী বলেন, গেল এক বছর ধরে বিভিন্ন সময় সুমন ও সুমনের আত্মীয় আল আমিন হাওলাদার আমাদের উপর একাধিকবার হামলা করেছে। আমাদের মায়ের স্বর্ণের চেইনসহ মূল্যবান মালামাল লুট করেছে। ওদের ভয়ে এখনও আমার বাবা পালিয়ে বেড়াচ্ছে।বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেমএম আজিজুল ইসলাম বলেন, মারধর ও লুটপাটের ঘটনায় মামলা হয়েছে। এজাহার নামীয় তিনজন আসামীর মধ্যে আল আমিন হাওলাদারকে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ