About Us
Shipon Talukdar - (Rangpur)
প্রকাশ ০৮/০৬/২০২১ ১০:৪৭পি এম

রংপুরে ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ১১৪

রংপুরে ২৪ ঘন্টায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত ১১৪ Ad Banner

রংপুর বিভাগের তিন  জেলায় গত ২৪ ঘন্টায় ১১৪ জনের করোনা পজেটিভ হয়েছে এবং৩ জনের মৃত্যু হয়েছে । সুস্থ হয়েছে ৪৭ জন।

মঙ্গলবার (৮ জুন) বিকেলে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. আহাদ আলী  এ তথ্য নিশ্চিত করে বলেন, বিভাগে বর্তমানে ১৯ হাজার ৫৯২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৮ হাজার ৯৬ জন।

স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্র জানিয়েছে, সোমবার (৭ জুন) বিভাগের ৮ জেলার ৩৯৬ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে নতুন করে ১১৪ জন করোনা পজিটিভ রোগী পাওয়া গেছে। এ নিয়ে ১ লাখ ৩৬ হাজার ৬০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

গত ২৪ ঘণ্টায় বিভাগের দিনাজপুরে ৪৭, ঠাকুরগাঁওয়ে ২২, রংপুরে ১৭, কুড়িগ্রামে ১০, লালমনিরহাটে ৯, গাইবান্ধায় ৬ এবং নীলফামারী জেলায় ৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। একই সময়ে ঠাকুরগাঁও, নীলফামারী ও কুড়িগ্রাম জেলার করোনাভাইরাস আক্রান্ত ১ জন করে রোগীর মৃত্যু হয়।

রংপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের হার বেড়েছে। রংপুর বিভাগে সবচেয়ে বেশি শনাক্ত ও মৃত্যু দিনাজপুর জেলায়। সম্প্রতি সারাদেশের মধ্যে ৩১ জেলাকে করোনাভাইরাসের উচ্চ সংক্রমণ জেলা হিসেবে দেখানো হয়েছে। এর মধ্যে রংপুর ও নীলফামারী জেলা রয়েছে। যার মধ্যে রংপুরের অবস্থান ২৭ নম্বরে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ