About Us
ইমদাদুল হক - (Khulna)
প্রকাশ ০৮/০৬/২০২১ ০৭:৫৬পি এম

পাইকগাছায় নদী সাঁতার দিয়ে পার হতে গিয়ে যুবকের মৃত্যু

পাইকগাছায় নদী সাঁতার দিয়ে পার হতে গিয়ে যুবকের মৃত্যু Ad Banner

পাইকগাছায় নদী সাঁতার দিয়ে পার হওয়ার সময় জীবন দিতে হলো সুকুমার (২৩) নামে এক যুবকের। সে উপজেলার খড়িয়া বাসাখালীচকের পরিতোষ মন্ডলের ছেলে। ঘটনাটি গতকাল সোমবার (৮ জুন) বিকাল ৫ টায়। থানায় অপমৃত্যু মামলা হয়েছে।   

স্থানীয় ইউপি সদস্য প্রশান্ত মন্ডল জানান, লস্কর ইউনিয়নের খড়িয়া বাসাখালীরচক বর্তমানে নানাবাড়ী কয়রাতে থাকেন সুকুমার। তিনি সোমবার বিকালে বাড়ী থেকে নানাবাড়ী তালবাড়িয়ায় যাওয়ার সময় মিনহাজ নদীর চৌমুহনী খেয়াঘাটে আসে।

কিন্তু তার কাছে কোন টাকা-পয়সা না থাকায় খেয়ার মাঝি তাকে পার করতে রাজি হননি। তখন তিনি মিনহাজ নদী সাঁতার কেটে পার হওয়ার সময় পায়ে গামছা জড়িয়ে পানিতে তলিয়ে যায়।

স্থানীয় লোকজন বুঝতে পেরে জেলেদের দিয়ে জাল টেনে তার লাশ উদ্ধার করেছেন। লস্কর ইউনিয়নের চেয়ারম্যান কে,এম আরিফুজ্জামান তুহিন জানান, খেয়া মাঝি কাশেম আলী টাকা ছাড়া পার করতে চাইনি সেটি আমি শুনেছি। খেয়া মাঝি কাশেম জানান, আমার ঘাটে এমন ধরনের কোন লোক আসেনি। তবে ঝড়-বর্ষার সময় কে কখন পর হয়েছে তা আমার জানা নেই।

পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পাইকগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এজাজ শফী জানান, তার পরিবারের কোন অভিযোগ নেই। তারপরেও হিন্দু বিধায় ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ