About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
KAMRUL ISLAM KAMAL
প্রকাশ ০৮/০৬/২০২১ ০৭:৩৭পি এম

শিবপুরে মদপান করায় প্রাইভেটকারসহ ৪ জন গ্রেফতার

শিবপুরে মদপান করায় প্রাইভেটকারসহ ৪ জন গ্রেফতার Ad Banner

নরসিংদীর শিবপুরে মদপান করায় একটি প্রাইভেটকার থেকে ৪ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আজ মঙ্গলবার (৮ জুন) ভোরে শিবপুর থানাধীন ইটাখোলা চেকপোস্ট থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা- নরসিংদীর মনোহরদী থানার আমতলী মাইজদা গ্রামের হিরালাল চন্দ্র শীলের ছেলে সবুজ চন্দ্র শীল (৩২), ময়মনসিংহ জেলার ত্রিশাল থানার বাগান গ্রামের আব্দুল জলিলের ছেলে নরসিংদীর মাধবদী এলাকার ভাড়াটিয়া আব্দুল্লাহ আল রাজি (৩০), মাধবদী থানার শেখেরচর গ্রামের মৃত আব্দুল হালিমের ছেলে মো: আমির হোসেন (৩২) ও একই থানার কুড়েরপাড় এলাকার জয়নাল মিয়ার ছেলে মো: নাঈম মিয়া (৩২)।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সালাহ উদ্দিন মিয়া জানান, মনোহরদী হতে ইটাখোলাগামী একটি প্রাইভেটকারকে শিবপুর কলেজ গেইট এলাকায় সিগন্যাল দেয় টহলরত পুলিশ।

এ সময় গাড়িটি সিগন্যাল অমান্য করে চলে যেতে থাকলে ইটাখোলায় পুলিশ চেকপোস্টে গাড়িটি আটক করা হয়। পরে গাড়িতে থাকা ৪ জনকে জিজ্ঞাসাবাদ করা হলে তারা অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে।

এ সময় তাদের মুখ থেকে মদের দুর্গন্ধ পাওয়ায় জিজ্ঞাসাবাদ করলে তারা মদপানের কথা স্বীকার করে এবং মদপানের পক্ষে কোন প্রকার অনুমতিপত্র দেখাতে পারেনি। পরে শিবপুর উপজেলা হাসপাতালে তাদেরকে চিকিৎসা দেয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তারা মদপান করেছে বলে চিকিৎসাপত্র দেন।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ