About Us
mehedi Hasan - (Thakurgaon)
প্রকাশ ০৮/০৬/২০২১ ০৫:৩২পি এম

করোনায় আক্রান্ত ঠাকুরগাঁওয়ের প্রথম নারী মেয়র

করোনায় আক্রান্ত ঠাকুরগাঁওয়ের প্রথম নারী মেয়র Ad Banner

ঠাকুরগাঁও পৌরসভার প্রথম নারী মেয়র সাংবাদিক আঞ্জুমান আরা বেগম বন্যা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে ঠাকুরগাঁওআধুনিক সদর হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন তিনি। 

গতকাল সোমবার (৭ জুন) দিবাগত রাতে বিষয়টি নিশ্চিত করে ঠাকুরাগাঁও আধুনিক সদর হাসপাতালের সিনিয়র মেডিসিন কনসালটেন্ট ডা. তোজাম্মেল হক। 

তিনি বলেন, পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম সোমবার ১২টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধ কমিটির সভায় আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষনিক তাকে সদর হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। পরে তার স্বাস্থ্য পরীক্ষায় কোভিট-১৯ ভাইরাস ধরা পরে। তিনি এখন সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম ঠাকুরগাঁও পৌরসভার মেয়রের অসুস্থতার খবরের মমাহর্ত হয়েছেন।

তিনি বলেন, ঠাকুরগাঁও পৌরসভার মেয়র নারী হলেও তিনি কাজ কর্মে আন্তরিক ও দায়িত্বশীল।  প্রসঙ্গত, আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাংবাদিক বন্যা ঠাকুরগাঁও পৌরসভায় ৬৩ বছর পর প্রথম নারী মেয়র হয়ে রেকর্ড করেছেন।

তিনি দৈনিক আমাদের সময় ও বিটিভি’র জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন। কিছু দিন আইন পেশায়ও যুক্ত ছিলেন তিনি। আঞ্জুমান আরা বেগম বন্যা বাংলাদেশ মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং তিনি এ পৌরসভার ১২তম মেয়র।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ