About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Md SaharuzzamanTuhin - (Chapainawabganj)
প্রকাশ ০৮/০৬/২০২১ ০৪:০৫পি এম

চাঁপাইনবাবগঞ্জে ১৮৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে

চাঁপাইনবাবগঞ্জে ১৮৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে Ad Banner

চাঁপাইনবাবগঞ্জ জেলা গত কয়েক সপ্তাহ থেকে করোনা সনাক্ত হার বেড়েই যাচ্ছে। চাঁপাইনবাবগঞ্জ জেলাটি ভারত সীমান্তে ও স্থলবন্দর হওয়ায় করোনা সংক্রমণ বাড়ছে বলে জানিয়েছে। 

৮ জুন ও গত ২৪ ঘণ্টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা করোনা সংক্রমণের সংখ্যা ১৮৯ জন যা ৭ তারিখের চেয়ে বেশি। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করেন ৫৯১ টি এবং নমুনা পরীক্ষা করেন ৬৪৭ টি। 

গত ২৪ ঘণ্টায় চাঁপাইনবাবগঞ্জে মৃত্যু সংখ্যা ৩ জন। ২ জন হলেন শিবগঞ্জ উপজেলার এবং ১ জন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাসিন্দা। 

গত ২৪ ঘণ্টায় চাঁপাইনবাবগঞ্জের জেলার যে সকল উপজেলার সংক্রমণ হয়েছে তা নিচে দেওয়া হলো, চাঁপাইনবাবগঞ্জ সদরে ১৩০ জন, শিবগঞ্জ উপজেলায় ৭ জন, গোমস্তাপুর উপজেলায় ৯ জন, নাচোল উপজেলায় ৪০ জন এবং ভোলাহাট উপজেলায় ৩ জন মোট চাঁপাইনবাবগঞ্জ জেলায় সংক্রমণ হয়েছেন ১৮৯ জন। 

গত ২৪ ঘণ্টায় যে সকল উপজেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে তার তালিকা প্রকাশ করা হলো, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৩৯০ টি, শিবগঞ্জ উপজেলায় ৮২ টি, গোমস্তাপুর উপজেলায় ৬২ টি, নাচোল উপজেলায় ৪৫ টি এবং ভোলাহাট উপজেলায় ১২ টি।  গতদিনের চেয়ে করোনা সংক্রমণ শনাক্তের হার আজে অনেক বেশি আছে। আমাদের সবাইকে স্বাস্থ্য বিধিনিষেধ মেনে চলতে হবে। 

সূত্রঃ সিভিল সার্জন, চাঁপাইনবাবগঞ্জ।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ