About Us
Rakib Monasib
প্রকাশ ০৮/০৬/২০২১ ০৪:০২পি এম

সাহসী পোশাকে তিন প্রজন্মের নায়িকা

সাহসী পোশাকে তিন প্রজন্মের নায়িকা Ad Banner

৩ প্রজন্মের ৪ নায়িকা। মিলে গেলেন স্নান-পোশাকে। সেন পরিবারের ৪ অভিনেত্রীর ছবি রাইমা সেনের ইনস্টাগ্রামে।

সুচিত্রা সেন অভিনীত প্রথম বাংলা সিনেমা ‘শেষ কোথায়’ কোনও দিন মুক্তি পায়নি। ১৯৫২ সালে বানানো হয়েছিল সেই ছবি। কিন্তু তার পরে ১৯৫০-এর দশক থেকে ’৭০-এর দশক পর্যন্ত তিনিই বাংলা ছবির ‘মহানায়িকা’। তার পরে ’৮০-র দশক জুড়ে পর্দা মাতিয়েছেন তাঁর কন্যা মুনমুন সেন। বাংলার পাশাপাশি ৩০টিরও বেশি হিন্দি ছবিতে দেখা গিয়েছে তাঁকে। নতুন শতকের শুরু থেকে মুনমুনের ২ কন্যা রাইমা এবং রিয়া তাঁদের প্রতিভার স্বাক্ষর রেখে চলেছেন। আজও তাঁরা একই ভাবে জনপ্রিয়। ডিজিটাল মাধ্যম আবিষ্কার হওয়ার পর থেকে ইনস্টাগ্রাম ও ফেসবুকে তাঁদের ছবির জন্য যেন মুখিয়ে থাকেন অনুরাগীরা।

সোমবার নিজের ইনস্টা স্টোরিতে তাঁর ‘আম্মা’, মা এবং বোনের ছবি দিলেন রাইমা। পাশাপাশি জুড়ে দিলেন ৪টি ছবি। যেন ৭০ বছরের ইতিহাস ধরা পড়ল তাতে।

প্রথম ছবি মুনমুন সেনের। কালোর উপরে সাদা ববি ছাপের স্নান-পোশাকে বসে রয়েছেন তিন। পরের সাদা-কালো ছবিতে দেখা যাচ্ছে, সুচিত্রা সেন সুইমিং পুলের পাশে দাঁড়িয়ে। পরনে তাঁর তৎকালীন কায়দার স্নান-পোশাক। তার পরে অভিনেত্রী রিয়া সেন ফুল-পাতা ছাপের কালো রঙের স্নান-পোশাকে শুয়ে রয়েছেন। বড় ছবিটি রাইমার নিজের। সম্প্রতি নেটমাধ্যমে স্নান-পোশাক পরা পর পর কয়েকটি ছবি দিয়েছেন অভিনেত্রী। তার মধ্যে থেকে একটি এই ৩টি ছবির সঙ্গে জুড়ে দিয়েছেন। গায়ে কালো পোশাক এবং চোখে কালো চশমা। সব মিলিয়ে এ ছবিগুচ্ছ যেন স্নান-পোশাকের সাহসী পরম্পরা।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ