About Us
Nazrul
প্রকাশ ০৮/০৬/২০২১ ০২:১৩পি এম

অস্ট্রেলিয়ায় খ্রিস্ট ধর্মমতে বিয়ে সারলেন বলিউড নায়িকা

অস্ট্রেলিয়ায় খ্রিস্ট ধর্মমতে বিয়ে সারলেন বলিউড নায়িকা Ad Banner

বলিউড অভিনেত্রী এভলিন শর্মা সুদূর অস্ট্রেলিয়ায় বিয়ে সেরে ফেলেছেন। ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ খ্যাত অভিনেত্রী এভলিন সোমবার (৭ জুন)  ইনস্টাগ্রামে নিজের খ্রিস্ট ধর্ম মতে বিয়ের ছবি ভাগ করে নিয়েছেন তার অনুগামীদের সঙ্গে। স্বামী তুশান ভিন্দির সঙ্গে দীর্ঘদিনের প্রেম তাঁর। তুশান অস্ট্রেলিয়ার ডেন্টাল সার্জন এবং একই সঙ্গে একজন ব্যবসায়ী। পরনে সাদা গ্রাউন, মুখে হালকা মেক আপ আর হাতে একগুচ্ছ সাদা গোপাল তার এই বিশেষ দিনের সাজকে করে তুলেছে আরও বিশেষ। পাশে স্বামী তুশান ভিন্দির  কালো ব্লেজার, ভিতরে সাদা শার্ট এবং বুক পকেটের সাদা গোলাপ দুজনের লুককে করেছে মানানসই।

ইনস্টাগ্রামের এই পোস্টে এভলিন লিখেছেন, ‘Mr & Mrs Bhindi’। দম্পতীর জীবনের এই বিশেষ দিনটিকে আরও বিশেষ করে তলার জন্যে তাদের পরিবার এবং বন্ধু বান্ধবকে ধন্যবাদ জানিয়েছেন এই পোস্টে। এভলিন সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তিনি এবং তার প্রেমিক তুশান ২০১৯ এ এনগেজমেন্ট করে নিয়েছিলেন। গতবছরই তাদের বিয়ে করার প্ল্যান ছিল। কিন্তু লকডাউনের কারণে তা পিছিয়ে যায়।

দম্পতি এই মুহুর্তে চাননি বেশি জাঁকজমক করে বিবাহ করতে। তাই একেবারেই সাদামাটা ভাবে বিবাহ সম্পন্ন করেছেন। তবে অভিনেত্রী জানিয়েছেন, তারা আশা করছেন শীঘ্রই একটা বড় অনুষ্ঠান আয়োজন করবেন। যেখানে তাদের পরিবারের এবং বন্ধু বান্ধব সবাই মিলে তাদের বিবাহ উপলক্ষে মজা করবেন।  তাদের সকল শুভাকাঙ্ক্ষীদের আশীর্বাদ এবং ভালোবাসার জন্যে ধন্যবাদ জানিয়েছেন। এভলিন এবং তার স্বামী তুশান দুজনেরই জন্মভূমি ভারতবর্ষ। দেশের এই কঠিন সময়ের কথা উল্লেখ করে এভলিন কামনা করেছেন, খুব শীগ্রই ভারতবর্ষের ভালো সময় আসবে। ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ ছাড়াও এভলিন ‘নটাঙ্কি শালা’ ‘ইয়ারিয়া’, ‘ম্যা তেরা হিরো’, ‘যাব হ্যারি মেট সেজাল’, ‘শাহো’ প্রমুখ ছবিতে অভিনয় করেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ