About Us
Md SaharuzzamanTuhin - (Chapainawabganj)
প্রকাশ ০৮/০৬/২০২১ ০২:১৬পি এম

রাজশাহীতে নারীসহ ৪ জন লাইকি তারকা গ্রেফতার

রাজশাহীতে নারীসহ ৪ জন লাইকি তারকা গ্রেফতার Ad Banner

রাজশাহীতে অশ্লীল ও আপত্তিকর লাইকি ভিডিও তৈরীর অপরাধে ৪ জন তরুণ ও তরুণী কে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গােয়েন্দা পুলিশ।

রবিবার(০৬ জুন) রাতে নগরীর বিভিন্ন স্থানে  অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।  গ্রেফতারকৃতদের মধ্যে ,২ জন তরুণী ও ২ জন সহযোগী তরুণ।     

৭ জুন সোমবার দুপুর ১২টায় আরএমপি সদর দপ্তরে  মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক  এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান।   

গ্রেফতারকৃতরা হলেন-পবা কানপাড়া এলাকার ওয়ারেশ আলী ছেলে মেহেদী হাসান ইমন(২০), মতিহার থানার খােজাপুর গােরস্থান এলাকার সবুজ আহম্মেদের স্ত্রী তানিশা তানি ইসলাম বিউটি ( ২৬ ), চন্দ্রিমা থানার মুশরইল বার রাস্তার মােড় এলাকার শাকিল হােসেনের ছেলে রাব্বি ওরফে রােমিও ( ২৩ ), লক্ষীপুর কাঁচাবাজার এলাকার ভাড়াটিয়া এবং নওগাঁর মান্দার আতাউর রহমানের মেয়ে আকলিমা খাতুন, বেবী,সুলতানা তিশা,পায়েল ( ২০ )।   

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, মহানগরীর বিভিন্ন স্পটে ইউটিউবে প্রদর্শনের জন্য উঠতি বয়সের স্কুল – কলেজ পড়ুয়া তরুন – তরুণী রাজশাহী মহানগরীর পদ্মা গার্ডেন , ভদ্রা পার্ক , জিয়া পার্ক , বিমান চত্তর , টি বাঁধ , আই বাঁধ এলাকা হতে বিভিন্ন অশ্লীল ও অশালীন টিকটক ভিডিও তৈরি করছে মর্মে সংবাদের ভিত্তিতে রাজশাহী মহানগর গােয়েন্দা পুলিশের উপ – পুলিশ কমিশনার মাে. আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে গােয়েন্দা পুলিশের বিশেষ টিম রবিবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।   

উক্ত লাইকি গ্রুপের ভিডিও তৈরীর মুল হােতা মেহেদী হাসান জানায়, লাইকি ভিডিও করে সে মাসে প্রায় আট থেকে দশ হাজার টাকা আয় করে। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানানো হয়।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ