About Us
শুক্রবার, ১৮ জুন ২০২১
  • সোশ্যাল প্ল্যাটফর্ম:
Yasir Arafat - (Jashore)
প্রকাশ ০৮/০৬/২০২১ ১২:২৯এ এম

যশোর ভেটেরিনারি স্টুডেন্টস' এসোসিয়েশনের আত্মপ্রকাশ

যশোর ভেটেরিনারি স্টুডেন্টস' এসোসিয়েশনের আত্মপ্রকাশ Ad Banner

স্বাধীন বাংলাদেশের প্রথম জেলা যশোরে ভেটেরিনারি (স্টুডেন্টস) এসোসিয়েশন আত্মপ্রকাশ করেছে। আজ সোমবার (৭ জুন) বিকাল ৫ ঘটিকায় বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস' এসোসিয়েশন (বিভিএসএফ) এর সভাপতি ইমতিয়াজ আবির ও সাধারণ সম্পাদক রতন রহমানের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি প্রকাশ করা হয়। 

যশোর ভেটেরিনারি স্টুডেন্টস' এসোসিয়েশন (জেভিএসএ) এর নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ কামরুজ্জামান আকিমুল এবং সাধারণ সম্পাদক শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ সাকিব হোসেন। 

যশোর ভেটেরিনারি স্টুডেন্টস' এসোসিয়েশন নিয়ে মুঠোফোনে কথা হয় নবগঠিত কমিটির সভাপতি মোঃ কামরুজ্জামান আকিমুলের সাথে।

তিনি বলেন, 'আমরা সবাই যশোরের সন্তান হিসেবে যশোরের মাটি-মানুষের কাছে ঋণী। জেভিএসএ'র সকল সদস্যের অন্যতম লক্ষ্য যশোরের মানুষকে ভেট সেবা ও পরামর্শ দিয়ে প্রাণিসম্পদের উন্নয়ন তথা প্রধানমন্ত্রীর ভিশন-২০৪১ বাস্তবায়ন সহজতর করা।

নবগঠিত কমিটির সকলকে অভিনন্দন জানাই এবং সভাপতি হিসেবে কমিটির দায়িত্বপ্রাপ্ত সকলের সাহায্য কামনা করছি।'  এছাড়াও মুঠোফোনে কথা হয় নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক মোঃ সাকিব হোসেনের সাথে।

তিনি বলেন, 'নবগঠিত যশোর ভেটেরিনারি স্টুডেন্টস' এসোসিয়েশন (জেভিএসএ) এর সকল সদস্যকে অভিনন্দন ও শুভেচ্ছা। সেই সাথে ধন্যবাদ জানায় বিভিএ এর মহাসচিব মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা ভাই, কার্যকরী সদস্য মনিরুজ্জামান মনির ভাই, বিভিএসএফ এর সভাপতি ইমতিয়াজ আবির ভাই ও সাধারণ সম্পাদক রতন ভাই সহ স্থানীয় নেতৃবৃন্দদের যারা নিরলসভাবে পরিশ্রম করেছেন এই এসোসিয়েশনকে দাঁড় করাতে।

ভেটেরিনারি পেশার উন্নয়নে এবং ভেটেরিনারিয়ান ছাত্রসমাজ ও পেশাজীবীদের অধিকার আদায়ের জন্য আমাদের এসোসিয়েশন সর্বদাই কাজ করে যাবে ইনশাআল্লাহ। আমরা আপনাদের সকলের নিকট দোয়াপ্রার্থী।'


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ