About Us
MD. DUDU MIAH
প্রকাশ ০৭/০৬/২০২১ ১১:৩৩পি এম

বড়লেখায় অপহৃত ব্যবসায়ী উদ্ধার, আটক-৩

বড়লেখায় অপহৃত ব্যবসায়ী উদ্ধার,  আটক-৩ Ad Banner

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় ব্যবসায়ীকে অপহরণের ৫৫ ঘন্টার মধ্যে জেলা পুলিশ, ডিবি ও র‌্যাবের যৌথ অভিযানে চা বাগানের নির্জন পাহাড়ি এলাকা থেকে ব্যবসায়ীকে উদ্ধার করা হয়েছে। 

আজ সোমবার (৭ জুন) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া জানান, গত ৪ জুন সন্ধ্যায় বড়লেখা উপজেলার বারইগ্রাম এলাকার ব্যবসায়ী শশাংক কুমার দত্ত সিলেট টিলাগড়স্থ ভাড়াটিয়া বাসায় যাবার উদ্দেশ্যে সিএনজি অটোরিকশা যোগে রওয়ানা দেন।

সিলেট যাওয়ার পথে বিয়ানীবাজার মোল্লাপুর রাস্তার সম্মূখে পৌঁছালে একটি মাইক্রোবাস সিএনজি গাড়ীটির গতিরোধ করে শশাংক দত্তকে জোরপূর্বক মাইক্রোবাসটিতে তুলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

এরপর অপহরণকারী চক্র শশাংক দত্তের ছোট ভাই সুবোধ কুমার দত্ত এর মোবাইল ফোনে মুক্তিপণ হিসেবে ৫০ লক্ষ টাকা চাঁদা দাবি করে। তারপর ছোট ভাই সুবোধ দত্ত থানায় এসে আইনগত সহায়তা চাওয়ার পর থানা পুলিশের বিশেষ টিম, উর্ধ্বতন কর্তৃপক্ষগণ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে বাহাদুর পুর চা বাগানের নির্জন পাহাড়ি এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে ৬ জুন রবিবার গভীর রাতে অক্ষত অবস্থায় ব্যবসায়ী শশাংক কুমার দত্তকে উদ্ধার করে।

এ সময় অপহরণকারী চক্রের তিন জন সদস্যকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত অপহরনকারীরা হলেন, প্রধান অপহরনকারী সবুজ মিয়া (৩২), বড়লেখা উপজেলার চন্ডিনগর গ্রামের ইসমাইল আহমদ(১৯) ও বোবারথল গ্রামের জুলমান আহমদ(৩২)। আরও কয়েকজন পালিয়ে যায়। এ ঘটনায় বড়লেখা থানায় একটি মামলা হয়েছে। ঘটনায় জড়িত অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।   

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, উদ্ধারকৃত ব্যবসায়ী শশাংক কুমার দত্ত, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ,বি,এম, মোজাহিদুল ইসলাম (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার কুলাউড়া সার্কেল সাদেক কাউছার দস্তগীর, বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সর্দারসহ  বিভিন্ন  থানার কর্মকর্তাগন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ