About Us
Robiul Islam - (Rajshahi)
প্রকাশ ০৮/০৬/২০২১ ১২:২০এ এম

ইসমাত আরা ইসমা'র অপকর্মে অতিষ্ঠ এলাকাবাসী

ইসমাত আরা ইসমা'র অপকর্মে অতিষ্ঠ এলাকাবাসী Ad Banner

নানা অপরাধ ও অপকর্মের সাথে জড়িয়ে পড় ইসমাত আরা ইসমা (৩০)। যেন তার এই অপরাধের সীমা নেই। তিনি চাপাইনবয়াবগঞ্জ উপজেলার রামকৃষ্টপুর বালিগ্রাম এলাকার সোনার মোড়ের মৃত মধু ডাক্তারের মেয়ে। সে ব্যাক্তিগত জীবনে অতিরিক্ত লোভের বশবর্তী হয়ে বিভিন্ন রকম অন্যায় কাজ করেন। 

সুত্রে জানা যায়, চলতি বছরের ৩০ মার্চ সকাল সাড়ে ৮ টার সময় ডিবি পুলিশের হাতে আটক হন ইসমাত আরা ইসমা। চাপাইনবয়াবগঞ্জ সদর মডেল থানা এলাকা থেকে তাকে আটক করা হয়।

তিনি উপজেলার রামকৃষ্টপুর সোনার মোড়স্থ সাইফুল ইসলাম নামের এক ব্যাক্তির তিন তলা বাড়ির নিচতলায় ভাড়া থাকতেন। ডিবি পুলিশ মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে সেই ভাড়া বাড়ি থেকে ইসমা কে ১০২ পিস ইয়াবাসহ আটক করে।   

অনুসন্ধানে জানা যায়,ইসমাত আরা ইসমা ছোট বেলা থেকেই উগ্রভাবে বেপরোয়া চলাফেরা করে। আর এ জন্যই বিশ্ববিদ্যালয়ে পড়া অবস্থায় চাপাই শহরে অনেক অসামাজিক কাজে লিপ্ত হয়ে পড়ে। তাই তাকে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়।

ইসমাত আরা ঢাকায় গিয়ে আবার অসামাজিক কাজে জড়িয়ে পরেন। শেষেমেষ সেখানেও টিকতে না পেরে অবশেষে পাড়িজমান মালয়েশিয়ায়।

মালয়েশিয়ায় গিয়ে আবারও তিনি অসামাজিক কাজে জড়িয়ে পড়েন। পরে সেখানে জেল খেটে বাংলাদেশে চলে আসেন। তিনি মালয়েশিয়ায় একদিন ও চাকরি না করে লাখ লাখ টাকা নিয়ে দেশে ফিরে আসেন।

আর সেই টাকা দিয়ে এখন জমি কেনার জন্য চেষ্টাও করছেন তিনি। অনুসন্ধান এ আরও জানা যায়, বর্তমানে ইসমাত আরা ইসমা চাঁপাইনবাবগঞ্জ শহরে মাদক ব্যাবসাসহ নানা অপরাধ ও অপকর্মের সাথে জড়িত।

মাদক মামলার আসামী ইসমাত আরা গত মে মাসে জেল থেকে জামিনে মুক্তি পেয়েছে। সীমাহীন অপরাধের সাথে জড়িয়ে পড়া ইসমাত আরা ইসমা জেল থেকে জামিনে মুক্তি পেয়ে বহাল তবিয়তে ঘুরে বেড়াচ্ছেন।

মনে হচ্ছে তার সকল অপকর্মের মাত্রা যেন বেড়েই চলেছে। তার অপকর্মে অতিষ্ঠ হয়ে এলাকাবাসী প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ