About Us
মঙ্গলবার, ২২ জুন ২০২১
Masrukur Masuk - (Khulna)
প্রকাশ ০৭/০৬/২০২১ ১০:৪৬পি এম

ফিরে পেলেন ফেসবুক পেইজ আযহারি

ফিরে পেলেন ফেসবুক পেইজ আযহারি Ad Banner

ইসরাইল-ফিলিস্থীনি ইস্যুকে কেন্দ্র করে, গত ১২ই মে ২০২১ তারিখে ফেসবুকে ইসরাইল বিরোধী পোষ্ট করায় ফেসবুক কর্তৃপক্ষ ১ সপ্তাহের জন্য বন্ধ করে দেয় এ সময়ের জনপ্রিয় বক্তা আল্লামা মিজানুর আযহারির ভেরিফাইড  ফেসবুক পেজ।   

এ বিষয়ে মিজানুর রহমান আযহারি তার ভেরিফাইড ফেসবুক পেজে ২৩শে মে ২০২১ তারিখে এক বিবৃতিতে জানান-  আলহামদুলিল্লাহ, ব্যাপক অনলাইন এক্টিভিজমের কারণে, এবার বোল্ডলি ব্যাপারটি নিয়ে আন্তর্জাতিক পর্যায়ে সাড়া পড়েছে এবং এ অন্যায়ের বিরুদ্ধে ভয়েস রেইজ হয়েছে।

এটা একটা ইতিবাচক দিক।তবে, টেম্পোরারি সিজফায়ারে খুব বেশী উল্লসিত হওয়ার কিছু নেই। এটা জাস্ট একটা সাময়িক বিরতি। অশান্তির দাবানলে ক্ষণিকের স্বস্তি।

কিছুদিন পর হয়তো আবারও উত্তপ্ত হয়ে উঠবে পরিস্থিতি আর শুরু হবে নতুন সংঘাত। যুগের পর যুগ এভাবেই চলছে এবং চলবে..  দরকার দীর্ঘমেয়াদি পরিকল্পনা, যথাযথ প্রস্তুতি, মুসলিমদের পারস্পরিক মতবিরোধ কমিয়ে আনা এবং ‘রুহামাউ বাইনাহুম’ এর আলোকিত চেতনা।  মুসলিম রাষ্ট্রনায়কদের পারস্পরিক বোঝাপড়া, সুসম্পর্ক এবং One Ummah Vision নিয়ে না আগালে— ফিলি/স্তিন, কাশ্মীর এবং রোহিঙ্গা ইস্যুগুলোর মত অমীমাংসিত ইস্যুগুলোর কোন স্থায়ী সমাধান হবেনা। আল্লাহ তা’আলা ফিলি/স্তিনের অবরুদ্ধ পূণ্যভূমিতে শান্তির ফায়সালা করুন। 

আমাদের প্রভু এক,এক নবীর উম্মত।জীবন বিধান এক,ঐশী বাণী কুরআন।তবে কেনো এক নও,হে মুসলমান!এক হও এক হও,করি আহ্বান।


শেয়ার করুন

সম্পর্কিত সংবাদ